বিয়ের পরই বিলাস বহুল গাড়ি কিনলেন শ্রাবন্তীর স্বামী রোশন!

দু’বছরের আলাপ। তারপরেই দুই পরিবারের সিদ্ধান্ত মেনে বিয়ের বন্ধনে আবদ্ধ হলেন তারা। এক্কেবারে চুপিসারে বিয়ে করলেন টলি-কুইন শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং রোশন সিং।

বিয়ে ও রিসেপশন দুটিই সারা হয়ে গিয়েছে। আরবানায় নতুন ফ্ল্যাট নিয়েছেন এই সেলেব দম্পতি। এখন চলছে সেই ফ্ল্যাটের ইন্টিরিয়রের কাজ। এর মধ্যেই কি ৬১ লক্ষ টাকা দিয়ে গাড়ি কিনলেন রোশন? উঠছে প্রশ্ন।

আসলে নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে নীলরঙা একটি ‘বিএমডাব্লিউ গ্রান টুরিজম’ বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন রোশন। তবে সেই গাড়িটি তিনি কিনেছেন কিনা পরিষ্কার নয়।

পহেলা বৈশাখ থেকে প্রেমিক রোশন সিংহের সঙ্গে বাগদানের পর গত ১৯ মে প্রেমিক রোশন সিংয়ের দেশের বাড়িতে বিয়ের অনুষ্ঠান হয়েছে। কলকাতা ফিরেছেন ২৩ এপ্রিল। ফিরেই সোজা শুটিং ফ্লোরে।

বিয়ের পরই বিলাস বহুল গাড়ি কিনলেন শ্রাবন্তীর স্বামী রোশন!

প্রসঙ্গত, পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে শ্রাবন্তীর বিয়ে হয় ২০০৩ সালে। রাজীব-শ্রাবন্তীর ছেলেও রয়েছে। ওর নাম ঝিনুক। রাজীবের সঙ্গে বিচ্ছেদের পরে শ্রাবন্তীর সম্পর্ক হয় মডেল কৃষণ ব্রজের সঙ্গে। মহাসমারোহে বিয়েও করেন তারা। গত জানুয়ারিতে কৃষণের সঙ্গে বিচ্ছেদ চূড়ান্ত হয় শ্রাবন্তীর। তার পরই নায়িকার সঙ্গে জড়িয়ে যায় রোশনের নাম। রোশন পেশায় একটি এয়ারলাইন্সের ক্যাবিন ক্রু সুপারভাইজার।