ব্যালন ডি’ অর উঠছে কার হাতে, ফাঁস হয়ে গেল তা

২০১৭ ব্যালন ডি’ অর কার? আগেই ফাঁস হয়ে গিয়েছে তা। সোশ্যাল মিডিয়ায় ‘লিক’ হয়ে গিয়েছে এবারের ব্যালন ডি’ অর কার হাতে শোভা পাচ্ছে। ক্রিশ্চিয়ানো রোনাল্ডো দৌড়ে এগিয়ে। ‘সিআর সেভেন’-এর ঘাড়ের কাছে নিঃশ্বাস ফেলছেন লিও মেসিও। শেষমেশ রোনাল্ডোকে হারিয়ে মেসিই ঘরে নিয়ে যাচ্ছেন ব্যালন ডি’ অর। একটি ফরাসি ম্যাগাজিনে ফাঁস হয়ে গিয়েছে এবারের ব্যালন ডি’ অরের মালিকের নাম। এবং তিনি লিও মেসি। এই ফরাসি পত্রিকাই ব্যালন ডি’ অরের মতো পুরস্কার বিতরণের দায়িত্বে থাকে। এখন দেখার শেষপর্যন্ত কার হাতে উঠছে ব্যালন ডি’ অর।

এদিকে, চতুর্থ সন্তানের বাবা হলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। ইনস্টাগ্রামে এই খবর জানিয়েছেন স্বয়ং সিআর সেভেন। নিজের অ্যাকাউন্ট থেকে পরিবারের ছবি পোস্ট করেছেন রিয়াল তারকা। মা ও সন্তান দু’জনেই সুস্থ রয়েছেন।

ইনস্টাগ্রামে ছবি পোস্ট করা হলেও মায়ের কোলে থাকা পরিবারের নবতম সদস্যের মুখ দেখা যায়নি। কয়েক সপ্তাহ আগেই মেয়ের নাম জানিয়ে দিয়েছিলেন রোনাল্ডো।

ইনস্টাগ্রাম পোস্টে রোনাল্ডো লিখেছেন, ‘‘এই মাত্র অ্যালানা মার্টিনার জন্ম হলে! জিও (জর্জিনা) আর অ্যালানা দু’ জনেই ভালো আছে! আমরা সবাই ভীষণ খুশি!’’

শেষের ছ’ মাস খুবই ব্যস্ত ছিলেন রোনাল্ডো। সম্প্রতি ভ্রূণ প্রতিস্থাপনের মাধ্যমে মাতেও ও ইভা নামের দুই যমজ সন্তানের জন্ম দিয়েছেন সিআর সেভেন। কনফেডারেশনস কাপের খেলা থাকায় জন্মের সময়ে উপস্থিত থাকতে পারেননি পর্তুগিজ-তারকা। এবার রোনাল্ডো দ্বিতীয় কন্যার পাশে ছিলেন। একজন বাবার কাছে এটাই সবচেয়ে বড় ট্রফি, যার মূল্য ব্যালন ডি’অরের চেয়েও বেশি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares