ব্রাথওয়েটে ভর করে খুলনার সংগ্রহ ১৫৬

একদিন বিরতির পর আজ আবার মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শুরু হয়েছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের রোমাঞ্চ। দিনের প্রথম ম্যাচে দুপুরে মুখোমুখি হয়েছে সাকিব আল হাসানের ঢাকা ডায়নামাইটস ও মাহমুদউল্লাহ রিয়াদের খুলনা টাইটান্স।
টসে হেরে আগে ব্যাট করা খুলনা নির্ধারিত ওভারে ৫ উইকেট হারিয়ে তুলেছে ১৫৬ রান।

ঢাকার নিয়ন্ত্রিত বোলিংয়ে শুরু থেকেই চাপে থাকে খুলনা। ওপেনার নাজমুল হোসেন শান্ত ২৫ বলে তিনটি বাউন্ডারিতে করেন ২৪ রান। মাইকেল ক্লিনগার ১৪ বলে ১০ রান করে সাজঘরে ফেরেন। তিন নম্বরে নেমে ধীমান ঘোষ করেন মাত্র ২ রান। দলপতি মাহমুদুল্লাহ রিয়াদ ফেরেন ১০ বলে ১৪ রান করেন।

এরপর কিছুটা হাল ধরেন রিলে রুশো এবং কার্লোস ব্রাথওয়েইট। ৩৩ বলে ৫৪ রান তুলে নেয় এই জুটি। ৩০ বলে তিনটি বাউন্ডারিতে ৩৪ রান করেন রুশো।
২৫ বলে টি-টোয়েন্টি ক্যারিয়ারের প্রথম হাফ-সেঞ্চুরি তুলে নেন ব্রাথওয়েইট। ৪টি চার আর ৬টি ছক্কায় ২৯ বলে ৬৪ রান করে অপরাজিত থাকেন ব্রাথওয়েইট। আরিফুল হক ৪ রানে অপরাজিত থাকেন।

ঢাকার শহীদ আফ্রিদি ২৩ রান দিয়ে ১টি, সাকিব আল হাসান ৩২ রান দিয়ে ১টি, আবু হায়দার রনি ৪০ রান দিয়ে ২টি, সুনীল নারাইন ২২ রান দিয়ে ১টি উইকেট নেন। মোসাদ্দেক হোসেন ১৫ রান দিয়ে কোনো উইকেট পাননি। এছাড়া কাইরন পোলার্ড ১৩ ও খালেদ আহমেদ ৯ রান দিয়ে কোনো উইকেট পাননি।

Leave a Reply