মল্লিকার শরীরে ডিম ভাজতে চেয়েছিলেন প্রযোজক

ভারতীয় অভিনেত্রী ও মডেল মল্লিকা শেরাওয়াত দাবি করেছেন, তার পেটের ওপরে এক প্রযোজক ডিম ভাজতে চেয়েছিলেন। কপিল শর্মা শো’তে উপস্থিত হয়ে তিনি তার একটি অভিজ্ঞতার কথা সকলকে জানান।

তিনি বলেন, অভিনেতা, প্রযোজকরা মনে করেন তিনি খুবই স্পষ্ট বক্তা। নায়করা মনে করেন তিনি খুব বেশি কথা বলেন, অনেক বেশি মতামত প্রকাশ করেন। তাই তার সঙ্গে কাজ করতে সমস্যা হয়। তার থেকে প্রেমিকারদের সঙ্গে কাজ করতে নায়করা বেশি পছন্দ করেন। সেই কারণে তিনি আজকাল কাজ পাচ্ছেন না। তাছাড়া প্রযোজকরা তাদের প্রেমিকাকে সুযোগ করে দিতে ব্যস্ত। সেই কারণেও তিনি কাজ করছেন না।
মল্লিকা বলেন, সম্প্রতি বালাজি অলটের একটি ভৌতিক কমেডি শো ‘বু, সবকি ফাটেগি’-তে অভিনয়ের জন্য শুটিং করছিলেন মল্লিকা। সেখানেই একটি নাচের দৃশ্য শুট হচ্ছিল। তারই প্রযোজকের তাকে দেখে সাংঘাতিক ‘হট’ মনে হয়েছিল। তিনি এতটাই উত্তেজিত হয়ে পড়েছিলেন যে, আর থাকতে না পেরে শেষমেষ কোরিওগ্রাফারকে দিয়ে বলে পাঠান, এই গানে কি তার পেটের ওপর ডিম ভাজতে পারেন? এই ঘটনার প্রেক্ষিতে মল্লিকার দাবি, এই প্রযোজক এতটাই নবিশ যে কাকে কী বলতে হয়, সেটুকুও তিনি এখনও জানেন না।

কপিল শর্মা শোয়ের এক জন প্যানালিস্ট অর্চণা পূরণ সিং। তিনি বলেন ‘হা ভগবান’! তিনি মল্লিকাকে জিজ্ঞাসা করেছিলেন, তিনি কি তা করতে রাজি হয়েছিলেন? তার উত্তরে নায়িকা হেসে বলেন, তিনি তা করতে দেননি।

আরও একটি শো’তে মল্লিকা বলেন, একজন প্রযোজক তাকে বলেছিলেন, আমি অন্য রকম কিছু করতে চাই। তাই এই নাচের স্টেপে, আপনার কোমরে না আমি গরম গরম রুটি সেঁকবো।’

তিনি সাক্ষাৎকারে জানিয়েছিলেন, তিনি এই সব নানান কারণে ২০ থেকে ৩০টি ছবি ছেড়েছেন। তাতে তার কোনো খারাপ লাগা নেই, কষ্টও নেই। এতে তিনি ধীরে ধীরে অভ্যস্ত হয়ে উঠেছেন। বরং আজকের দিনে দাঁড়িয়ে যখন পিছন ফিরে তাকান, তখন তাদের বোকা মনে হয়।