মেয়েদের নিয়ে মজাদার কিছু জোকস

গরীব মেয়েরা
বাবা রাতের বেলা FTV তে ফ্যাশন শো দেখছিলো!! হঠাৎ ছেলে এসে রুমে ঢুকল!!
অপ্রস্তুত বাবা বলল, “বেচারা গরীব মেয়েরা,কাপড় চোপড় কেনার পয়সা নাই!!”
ছেলেঃ “এর চেয়ে গরীব মেয়ে দেখতে চাইলে, আমার কাছে সিডি আছে, নিয়ে দেখতে পারো!! ওরা আরো গরীব!! গায়ে একটা সুতোও নাই!!
জীবনের ট্র্যাজেডি
আপনি যা চান তা পান না! (ভালোবাসা) আবার যা পান তা উপভোগ করেন না! (বিয়ে) যা উপভোগ করেন তা আবার চিরস্থায়ী নয়! (বান্ধবী) যা চিরস্থায়ী সেটা আবার বিরক্তিকর! (বউ)
আমাদের চিন্তা করার দরকার নেই!
ক্লাস টু-তে এক ছোট্ট মেয়ে উঠে দাঁড়িয়ে বলছে, ‘টিচার টিচার, আমার মা কি প্রেগন্যান্ট হতে পারবে?’ টিচার বললেন, ‘তোমার মার বয়স কত সোনা?’ মেয়েটি বললো, ‘চল্লিশ।’ টিচার বললেন, ‘হ্যাঁ,প্রেগন্যান্ট হতে পারবেন।’ মেয়েটি এবার বললো, ‘আমার দিদি কি প্রেগন্যান্ট হতে পারবে?’ টিচার বললেন, ‘তোমার দিদির বয়স কত সোনা?’ মেয়েটি বললো, ‘আঠারো।’ টিচার বললেন, ‘হ্যাঁ, প্রেগন্যান্ট হতে পারবে।’ মেয়েটি এবার বললো, ‘আমি কি প্রেগন্যান্ট হতে পারবো?’ টিচার হেসে বললেন, ‘তোমার বয়স কত সোনা?’ মেয়েটি বললো, ‘আট।’ টিচার বললেন, ‘না সোনা, তুমি প্রেগন্যান্ট হতে পারবে না।’
এ কথা শোনার পর পেছন থেকে ছোট্ট একটি ছেলে মেয়েটিকে খোঁচা দিয়ে বললো, ‘শুনলে তো? আমি তো তখনই বলেছি, আমাদের চিন্তা করার কিছু নেই!!”
অ্যাপেন্ডিসাইটিস অপারেশন
এক মহিলা বাসে সিট না পেয়ে বললঃ “যে আমাকে সিটে বসতে দেবেন, তাকে আমি দেখাবো আমার এপেন্ডিসাইটিসের অপারেশানটা কোথায় হয়েছে!!” সাথে সাথে একটি ছেলে সরে গিয়ে সিটে জায়গা করে দিল। মহিলাটি জানালার পাশে বসে আছে। এবার ছেলেটি বললঃ “এখন দেখান আপনার অপারেশানটি কোথায় হয়েছিল?!” বাসটি একটি হাসপাতালের কাছে এলে মহিলাটি সাথে সাথে বলে উঠলঃ “ঐ তো, ঐ হাসপাতালে হয়েছিল!!”
প্রেমিকার শর্ত
গার্ল ফ্রেন্ড বয়ফ্রেন্ড কে বলছেঃ
গার্লফ্রেন্ডঃ তুমি আমাকে কিস করতে পারবেনা!! স্পর্শ করতে পারবেনা আমাকে কিস করার জন্য জোর করতে পারবানা!! এমনকি কোন কিছুর জন্যই জোর করতে পারবানা! আর বার বার আই লাভ ইউ শুনতেও আমার ভালো লাগেনা!!! বয়ফ্রেন্ডঃ . . . . . . .. . . . . দিদি বাড়িত যান আপনের বাবা মা চিন্তা করছেন!!

Leave a Reply