মৌলভীবাজারে সড়ক দুর্ঘটনায় নিহত ৬

মৌলভীবাজার সদর উপজেলায় প্রাইভেটকার ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ছয়জন মারা গেছেন। এসময় আহত হয়েছেন আরও চারজন যাত্রী। শনিবার সন্ধ্যায় ছয়টার দিকে সদর উপজেলার মনুরমুখ ইউনিয়নের নাদামপুরে এ ঘটনা ঘটে।নিহতরা হলেন, শেরপুর এলাকার নাহিদ আহমদ, লায়েক মিয়া, জাহাঙ্গীর তালুকদার, সাজনা বেগম, শাহাদাৎ তালুকদার ও সাকিব আহমদ।

প্রত্যক্ষদর্শীদের দেয়া তথ্য মতে, শেরপুর থেকে মৌলভীবাজারের উদ্দেশে ছেড়ে আসা যাত্রীবাহী সিএনজি সদর উপজেলার মনুরমুখ ইউনিয়নের নাদামপুর এলাকায় আসলে বিপরীত দিক থেকে দ্রুতগতিতে আসা একটি প্রাইভেটকার চাপা দিলে ঘটনাস্থলেই চারজনের মৃত্যু হয়। হাসপাতালে নেয়ার পর মারা যান আরও দুইজন। মৌলভীবাজার সদর মডেল থানার এসআই গিয়াস  জানান, দুর্ঘটনার খবর পেয়ে মৌলভীবাজার মডেল থানা পুলিশ ঘটনাস্থল থেকে চারজনের মরদেহ উদ্ধার করে।

গুরুতর আহত অবস্থায় ছয়জনকে মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে আসার পর আরও দুইজন মারা যান। এদিকে আহত অপর চারজনের অবস্থা গুরুতর হওয়ায় তাদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. পলাশ রায় আরটিভি অনলাইনকে জানান, এখন পর্যন্ত ছয়টি মরদেহ হাসপাতালে এসেছে।

গুরুতর আহত চারজনকে আশঙ্কাজনকভাবে সিলেট পাঠানো হয়েছে। মৌলভীবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল আহমদ জানান, শনিবার বিকেলে সিলেটগামী একটি প্রাইভেটকার ও মৌলভীবাজারগামী সিএনজি অটোরিকশার মধ্যে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় ঘটনাস্থলে চারজন সিএনজি অটোরিকশা যাত্রী মারা যান।

Leave a Reply