রণবীরের বিপরীতে বলিউড অভিষেক প্রিয়ার?

একটি গানের দৃশ্যে একবার চোখ মেরেই কাবু করেছেন গোটা দেশ। সেই প্রিয়া প্রকাশ ওয়ারিয়রকে যদি বলিউডের পুরো একটি সিনেমায় দেখা যায়! হ্যাঁ এমনটাই ঘটতে পারে। কেননা খুব শিগগিরই নাকি এই অভিনেত্রীর বলিউডে অভিষেক হচ্ছে, তাও আবার নাকি রণবীর সিংয়ের বিপরীতে!‌ বি–টাউনে এমন খবরই চাউর হয়েছে।

টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে বলা হয়েছে, রোহিত শেট্টি পরিচালিত ‘সিম্বা’ ছবিতে দেখা যেতে পারে প্রিয়াকে। ছবিটির প্রধান চরিত্রে একজন পুলিশ কর্মকর্তার ভূমিকায় দেখা যাবে রণবীর সিংকে।

ছবিতে রণবীরের বিপরীতে নায়িকা হিসেবে কে থাকছেন তা নিয়ে চলছে নানা জল্পনা। এক্ষেত্রে সারা আলি খান, জাহ্নবী কাপুরসহ অন্যান্য উঠতি অভিনেত্রীদের নামও শোনা যাচ্ছে। তবে প্রিয়ায় মুগ্ধ করণ জোহর নাকি রোহিতের ছবিতে প্রিয়াকে নেওয়ার ব্যাপারে সায় দিয়েছেন। সেক্ষেত্রে বলিউড ভাগ্য খুলে যেতে পারে মালায়াম অভিনেত্রী প্রিয়ার।

আর শেষ পর্যন্ত তেমনটা ঘটলে তা প্রিয়ার জন্য স্বপ্নপূরণের মতো ব্যাপার হয়েই দাঁড়াবে। কেননা এরই মধ্যে বিভিন্ন সময়ে মালায়ম এই অভিনেত্রী জানিয়েছেন, বলিউডে রণবীর সিংই তার পছন্দের অভিনেতা।

ভারতজুড়ে তুমুল জনপ্রিয় হয়ে ওঠা প্রিয়ার বলিউডে অভিনয় করা এখন কেবলই যেন সময়ের ব্যাপার। তবে পছন্দের অভিনেতার বিপরীতে অভিনয়ের মধ্য দিয়েই বলিউডে তার পদচারণা শুরু হয় কি-না সেটাই এখন দেখার বিষয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *