রবিবারের রাশিফল

মেষ: (২১ মার্চ–২০ এপ্রিল) 

নিজের মতে কোনো কাজ করায় বাড়িতে বিবাদ হতে পারে। শত্রুর কারণে ব্যবসার ক্ষতি হতে পারে। কিছু পাওনা আদায় হবে। আর্থিক ব্যাপারে মনে আনন্দ বাড়তে পারে। প্রেমযোগ শুভ।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
পরিকল্পনা নষ্ট হতে পারে। কোমরের নিচে যন্ত্রণা বাড়তে পারে। পরিবারে বিবাদ। ব্যবসায় চাপ বাড়বে। প্রেমযোগে শুভ।

মিথুন: (২২মে–২১ জুন)
মাথায় আঘাত লাগা থেকে সাবধান থাকুন। পরিবারে অশান্তি বাড়তে পারে। পারিবারিক কোনো কারণে বদনাম হতে পারেন। গৃহ নির্মাণের জন্য আলোচনা এগোবে। ব্যবসায় ভালো-মন্দ থাকবে। প্রেমযোগ শুভ।

কর্কট: (২২ জুন–২২ জুলাই)
কোনো কাজের জন্য অপরাধ বোধ আসতে পারে। চোখের কোনো রোগ বাড়বে। রাজনীতিকদের জন্য দিনটি সমস্যাসঙ্কুল। কোনো বাইরের লোকের জন্য বাড়িতে অশান্তি। প্রেমযোগ শুভ।

সিংহ: (২৩ জুলাই-২৩ আগস্ট)
পাওনা অর্থ আদায় হতে পারে। কাজের ব্যাপারে চিন্তা বাড়তে পারে। প্রেমিক-প্রেমিকার সঙ্গে বিবাদ মিটে যেতে পারে। গাড়ি একটু সাবধানে চালান। মাথার যন্ত্রণা বাড়তে পারে। যাত্রাযোগ শুভ।

কন্যা: (২৪ আগস্ট–২৩ সেপ্টেম্বর)
কোনো কাজের জন্য চেষ্টা সফল হতে পারে। বিদেশে ভ্রমণের যোগ আছে। বাড়িতে অনেক আত্মীয় আসতে পারে। পেটের কোনো কষ্ট হওয়ার জন্য কাজের ক্ষতি হতে পারে। প্রেম নিয়ে মানসিক চাপ থাকবে।

তুলা: (২৪ সেপ্টেম্বর–২৩ অক্টোবর)
বাড়িতে বিবাদ হতে পারে। ব্যবসার ক্ষেত্রে পাওনা আদায় হতে পারে। কাজের ব্যাপারে ভালো যোগাযোগ আসতে পারে। সামাজিক কোনো কাজে ব্যস্ত থাকতে হতে পারে। ভ্রমণের যোগ ও যাত্রাযোগ শুভ।

বৃশ্চিক: (২৪ অক্টোবর–২২ নভেম্বর)
বুঝে চলার জন্য বাড়িতে বিবাদ থেকে রক্ষা পাবেন। সন্তানের জন্য মনে আনন্দ বাড়তে পারে। ব্যবসার ক্ষেত্রে আশাভঙ্গ হতে পারে। গুরুজনের সঙ্গে কোনো তর্ক-বিতর্ক হতে পারে। ঠাণ্ডা লাগার জন্য কষ্ট পাবেন।

মকর: (২২ ডিসেম্বর–২০ জানুয়ারি)
নতুন কাজের চেষ্টা বাড়তে পরে। চাকরিতে কাজের চাপের জন্য ক্লান্তি। আজ অযথা অপমানিত হতে পারেন। ব্যবসার দিকে একটু চুপ থাকা ভালো হবে। প্রেমযোগ শুভ।

কুম্ভ: (২১ জানুয়ারি–১৮ ফেব্রুয়ারি)
বাড়িতে অনেক বন্ধু আসতে পারে। ব্যবসার দিকে আজ ভাগ্য সঙ্গ দেবে না। পড়াশুনার দিকে চঞ্চলতা বাড়তে পারে। ডাক্তারের জন্য খরচ বাড়তে পারে। প্রেমিক-প্রেমিকার সঙ্গে বিবাদ হতে পারে। যাত্রাযোগ শুভ।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
আজ এমন কিছু ঘটতে পারে যাতে হতবাক হবেন, মানসিক দিক দিয়ে কষ্ট বাড়তে পারে। ব্যবসার ব্যাপারে কিছু বাজে চিন্তা আসবে। রক্তপাতের থেকে সাবধান থাকুন। প্রেমযোগ শুভ।

Leave a Reply