রাজবাড়ী জেলা সমিতির ছাত্রবৃত্তি প্রদান অনুষ্ঠিত

ঢাকায় বসবাসরত রাজবাড়ীর বাসিন্দাদের গরীব ও মেধাবী সন্তানদের বৃত্তি প্রদান করেছে ঢাকাস্থ রাজবাড়ী জেলা সমিতি। বিশ্ববিদ্যালয়,ইঞ্জিনিয়ারিং ও মেডিকেলে অধ্যায়নরত অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের এ বৃত্তি প্রদান করে রাজবাড়ী জেলা সমিতি।

একই সাথে রাজবাড়ী জেলা সমিতির নব নির্বাচিত কমিটির অভিষেক অনুষ্ঠান ও শপথ বাক্য পাঠ করানো হয়।

শুক্রবার ( ১৩ জুলাই) বিদ্যুত ভবন অডিটরিয়ামে এক অনুষ্ঠানে এ সম্মাননা, বৃত্তি ও সংবর্ধনা দেওয়া হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বৃত্তি প্রদান করেন রাজবাড়ীর কৃতিসন্তান ও সাবেক প্রধান নির্বাচন কমিশনার মোহাম্মদ আবু হেনা।

অনুষ্ঠানে ছাত্রছাত্রীদের সনদপত্র ও এককালীন ৫ ও ২ হাজার টাকা করে বিশেষ এবং সাধারণ ক্যাটাগরিতে বৃত্তি প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, একতাই যে বল তার প্রমাণ রাজবাড়ী জেলা সমিতি। রাজবাড়ী জেলাকে আরও সুন্দর ও পরিকল্পিত শহর হিসাবে গড়ে তুলতে তিনি সকলের সবোর্চ্চ সাহায্য কামনা করেন।

এছাড়াও উপস্থিত ছিলেন মাননীয় শিক্ষা প্রতিমন্ত্রী কাজী কেরামত আলী। তিনি তার বক্তব্যে শিক্ষার্থীদের কারিগরি শিক্ষার প্রতি আগ্রহী হতে বলেন। রাজবাড়ী জেলার মানুষের দীর্ঘ প্রতিক্ষীত ২য় পদ্মা সেতুর ব্যাপারেও তিনি প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

সমিতির সভাপতি শাহজাহান আলী মোল্লা বলেন, রাজবাড়ী জেলা সমিতি একটি অরাজনৈতিক সমিতি।  রাজবাড়ী জেলার মানুষের সুখে দুঃখে সহযোগিতায় এগিয়ে আসার কারণে এ সমিতি দেশ-বিদেশে রাজবাড়ীর বাসিন্দাদের কাছে বিশ্বস্ততা অর্জন করেছে। এ সমিতির মাধ্যমে রাজবাড়ীর বাসিন্দারা ঐক্যবদ্ধ থাকবে।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন মো: জিল্লুল হাকিম (এমপি রাজবাড়ী-২),অ্যাডভোকেট সানজিদা খানম (এমপি মহিলা আসন ২৪), কামরুন নাহার চৌধুরী লাভলী ( এমপি মহিলা আসন ৩৮)

অনুষ্ঠানটি ঢাকায় বসবাসরত রাজবাড়ী জেলার বাসিন্দাদের পারিবারিক মিলনমেলায় পরিণত হয়।

Leave a Reply