‘রাজ’ বধূ হলেন শুভশ্রী!

রাজবাড়িতেই হলো বিয়ে। এবার টলিপাড়ায় জমলো বিয়ের আসর। আর বিয়েতে সেজেগুজে হাজির পোষ্য জিলাটো। ‘রাজ’বধূ হলেন শুভশ্রী। এদিন শুভদৃষ্টির আগেই হবু বৌয়ের উদ্দেশ্যে চুম্বন ছুঁড়ে দিতে দেখা যায় রাজকে।

চিরাচরিত বাঙালি বধূর সাজে ধরা দেন শুভশ্রী। আর সাদা ধূতি পরেই বিয়ের পিঁড়িতে বসেন রাজ। লগ্ন ছিল ১০.৪০ থেকে ১২.১৫ পর্যন্ত। এই শুভ লগ্নেই শুভশ্রীর সিঁথিতে সিঁদুর পরিয়ে দেন রাজ। শুভদৃষ্টি, সাতপাক, মালাবদল সবই হয়।

এর মধ্য দিয়েই সাত পাকে বাঁধা পড়লেন রাজ-শুভশ্রী। শুক্রবার, দক্ষিণ ২৪ পরগনার বাওয়ালি রাজবাড়িতে ঘটা করে হয় বিয়ের অনুষ্ঠান। এদিন লাল বেনারসি, সোনার গয়না, গলায় ফুলের মালায় চিরাচরিত বাঙালি বধূর সাজে ধরা দেন শুভশ্রী। শুভশ্রী যে বেনারসিটি পরেছিলেন সেটি ডিজাইন করেছেন ফ্যাশান ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়।

যদিও বিয়ের আগে থেকেই ককটেল পার্টি দিয়ে শুরু হয় সেলিব্রেশন। এরপর আইবুড়ো ভাত, মেহেন্দি, মেহেন্দি পার্টি, গায়ে হলুদ, সবকিছুতেই দেখা পাওয়া যায় উচ্ছ্বল শুভশ্রী গঙ্গোপাধ্যায়কে। রাজকেও দেখা যায় হাসি মুখে। সবকিছু মিলিয়ে রাজ-শুভশ্রীর বিয়ে নিয়ে সরগরম পেজ থ্রি-র পাতা।

তবে এদিন রাজ-শুভশ্রীর বিয়ের অনুষ্ঠানে টলি পাড়ার তারকাদের বিশেষ দেখা গেল না। উপস্থিত ছিলেন রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের পরিবারের ঘনিষ্ঠ আত্মীয়-স্বজন ও বন্ধু-বান্ধবরা।

Leave a Reply