রোনালদোর বিরুদ্ধে আরও তিন নারীর ধর্ষণের অভিযোগ!

মহা সমস্যায় পড়ে গেছেন সিআর সেভেন! তার বিরুদ্ধে ৯ বছর আগের একটি ধর্ষণের অভিযোগ নতুন করে তদন্ত শুরু হয়েছে এক নারীর অভিযোগের প্রেক্ষিতে। সেই ঝড়ের মাঝেই এবার তার বিরুদ্ধে অভিযোগ আনলেন আরও তিন নারী! যার মধ্যে একটি ধর্ষণের অভিযোগও আছে। বাকী দুই নারীর অভিযোগও যৌন অপরাধ বিষয়ক। জুভেন্তাস তারকার অবস্থা এখন তাই শোচনীয়!

২০০৯ সালে লাস ভেগাসের হোটেলে রোনালদো ক্যাথরিন মায়োরগা নামের এক নারীকে ধর্ষণ করেছিলেন বলে অভিযোগ উঠেছে। বর্তমানে স্কুলশিক্ষিকা মায়োরগা নিজেই একটি ম্যাগাজিনে দেওয়া সাক্ষাতকারে সম্প্রতি এই ঘটনা প্রকাশ করেছেন। এরপরে স্থানীয় পুলিশ সেই মামলার তদন্ত শুরু করেছে।

ক্যাথরিনের আইনজীবী লেসলি স্টোভাল ‘দ্য সান’ কে দেওয়া এক সাক্ষাৎকারে জানিয়েছেন, ক্রিশ্চিয়ানোর রোনালদোর বিরুদ্ধে একই অভিযোগ এনে আরও তিনজন নারী তাঁর সঙ্গে যোগাযোগ করেছেন।

লেসলি স্টোভাল বলেছেন, একজন নারী রোনালদোর বিরুদ্ধে একই রকম অভিযোগ এনেছেন, যেমনটা ক্যাথরিন এনেছিলেন। পার্টির পর হোটেলের ঘরে তাকে ধর্ষণ করা হয়েছিল বলে সেই নারীর অভিযোগ। অন্য একজনের দাবি, তিনি সেই সময় রোনালদোকে আঘাত করেছিলেন। আর একজন জানিয়েছেন, তার সঙ্গে রোনালদোর গোপন চুক্তি হয়েছিল।

ক্যাথরিনের আইনজীবী জানিয়েছেন, তিনি এই সব তথ্যের সত্যতা যাচাই করে দেখছেন।

উল্লেখ্য, ক্যাথরিনের মামলা নতুন করে শুরু হওয়ার পর ক্রিশ্চিয়ানো রোনালদো পুরোপুরি অস্বীকার করেছিলেন। তবুও পর্তুগাল জাতীয় দল থেকে বাদ পড়েছেন পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী। এই মুহূর্তে তিনি জুভেন্তাসের হয়ে খেলছেন। স্পনসর প্রতিষ্ঠানগুলো চিন্তায় পড়ে গেলেও ক্লাবের সম্পূর্ণ সমর্থন রয়েছে তার সঙ্গে। গত ৩ অক্টোবর রোনালদো টুইটক রেছিলেন, ‘আমি সব অভিযোগ অস্বীকার করছি। ধর্ষণ একটা অপরাধ। আমিও এটাকে ঘৃণা করি।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *