শীতল জলে উষ্ণ পরী

ঢাকাই চলচ্চিত্রের গ্ল্যামার কন্যা পরীমনি। একাধারে অধিক সংখ্যক সিনেমায় কাজ করে ইতোমধ্যে আলোচিত হয়েছেন তিনি। দেশের গুণী নির্মাতাদের সঙ্গেও তার কাজ করার সুযোগ হয়েছে। মাস খানেক আগে অসুস্থ হয়ে কিছুদিন হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। সুস্থ হয়ে এখন নিজেকে সময় দিচ্ছেন এই লাস্যময়ী। অবকাশ যাপনের জন্য কয়েকদিন আগে পরী উড়াল দিয়েছেন সিঙ্গাপুরে। সেখানে দর্শনীয় স্থানগুলোতে ডানা মেলে উড়ছেন এই নায়িকা।

তার ভালো লাগার এসব মুহুর্তের কিছু ছবি ভক্তদের সঙ্গে ভাগাভাগি করতে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে শেয়ার করেছেন পরী। সর্বশেষ তিনি সিঙ্গাপুরের পালওয়ান সমুদ্র সৈকতে ছুটে বেড়ানো কিছু ছবি আপলোড করেছেন। এসব ছবি পরীমনির ভক্তদের যেন উষ্ণতা বাড়িয়ে দিয়েছে। ছবিগুলো আপলোড করার পর থেকেই অসংখ্য লাইক কমেন্টস করেছেন তার ভক্তরা।

এ প্রসঙ্গে পরীমনি   বলেন, ‘হাসপাতাল থেকে ফিরে আসার পর নিজেকে একটু সময় দিচ্ছি। নিজেকে ভালোবাসাটা জরুরি। সিঙ্গাপুরের সুন্দর স্থানগুলোতে টুকটুক করে ঘুরে বেড়াচ্ছি।’

দেশে ফেরা প্রসঙ্গে তিনি বলেন, ‘ইচ্ছে হলেই দেশে ফিরে যাব। আগামীকাল ফেরার কথা ভাবছি।’

পরীমনি অভিনীত সর্বশেষ ‘স্বপ্নজাল’ সিনেমাটি মুক্তি পায়। গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত এ সিনেমায় পরীমনির বিপরীতে অভিনয় করেন ইয়াশ রোহান।

Leave a Reply