শুভ হোক আপনার দিনটি:আজকের রাশিফল

কর্মক্ষেত্রের পরিবেশ কেমন থাকবে ? মনের মানুষকে কি খুঁজে পাবেন ? স্বাস্থ্য কেমন থাকবে ? আর্থিক অবস্থাই বা কেমন থাকবে ? জানতে চোখ রাখুন আজকের রাশিফলে।

মেষ : আপনার আজকের দিনটি আনন্দময় হবে। সারাদিন পরিবারের সঙ্গে কাটাবেন। শারীরিক ও মানসিকভাবে সুস্থ থাকবেন। স্ত্রীর সঙ্গে সুন্দর সময় কাটাবেন। আর্থিক দিকেও দিনটি লাভদায়ী হবে। যে কোনও কাজ আত্মবিশ্বাসের সঙ্গে সম্পন্ন করবেন। ইতিবাচক মানসিকতা থাকবে। সব কাজ নিখুঁতভাবে করার চেষ্টা করুন। পরিশ্রম না করলেও আজ আপনি প্রশংসিত হবেন। বিবাদ এড়িয়ে চলুন। নাহলে, আজকের এই শুভ দিনটি নষ্ট হতে পারে।

বৃষ : আজকের দিনটি আপনার জন্য শুভ। সারাদিন আপনার মুখে সুন্দর হাসি লেগে থাকবে। সুস্থ থাকবেন।  মানসিক অস্থিরতাও থাকবে না। সবকাজ সঠিকভাবে এগোবে। যে কাজগুলি করার পরিকল্পনা আপনি করেছিলেন, সেগুলি সম্পন্ন করতে পারবেন। বিনিয়োগ থেকে ভালো প্রতিদান পাবেন। বাবা-মার সাহায্যে প্রচুর লাভ করতে পারেন। খারাপ সময় কাটিয়ে উঠে সুসময় ফিরে পাবেন।

মিথুন : আজ তেমন কোনও চমকপ্রদ ঘটনা আপনার জীবনে ঘটবে না। অপমান ও অস্বস্তির সম্মুখীন হতে পারেন। আপনি সবকিছু নতুন করে শুরু করতে চাইতে পারেন। কিন্তু, সেগুলি আপনার মনমতো নাও হতে পারে। সন্তানদের শিক্ষা, স্বাস্থ্য ও ভবিষ্যতের জন্য আজ আপনাকে প্রচুর অর্থ ব্যয় করতে হতে পারে। নিজের স্বাস্থ্যও চিন্তার কারণ হতে পারে। যার ফলে আপনি বিরক্ত বোধ করতে পারেন। স্ত্রীর স্বাস্থ্যও চিন্তায় রাখতে পারে। ছাত্রদের জন্য দিনটি মোটামুটি। পরিশ্রম করলে আরও ভালো ফল হবে।

কর্কট : আজকের দিনটি আপনার জন্য নয়। মানসিকভাবে বিধ্বস্ত হয়ে পড়বেন। নিজের উপরও আস্থা রাখতে পারবেন না। সন্দেহ করবেন। দুশ্চিন্তা আজ আপনাকে ঘিরে থাকবে। সবার সঙ্গে খারাপ ব্যবহার করবেন। বিবাদে জড়িয়ে পড়ার প্রবল সম্ভাবনা আছে। আজ আপনাকে অপমানও সহ্য করতে হতে পারে। আর্থিক ক্ষতি হতে পারে।

সিংহ :  আপনার দিনটি আজ দারুণভাবে কাটবে।স্বাস্থ্য ভালো থাকবে। বন্ধুবান্ধব ও প্রিয়জনদের সঙ্গে গঠনমূলক কথাবার্তা হবে। কোথাও বেড়াতে যেতে পারেন। সামাজিক ও আর্থিক অবস্থার উন্নতি হবে। প্রিয়জনরা আপনার উন্নতির দ্বারা উপকৃত হবেন। শিল্পকলায় বিশেষভাবে আকৃষ্ট হবেন। বিভিন্ন বিষয়ে অতি মাত্রায় অনুভূতিশীল হয়ে পড়বেন। ধর্মীয় বিষয়ে আগ্রহ বাড়বে। যা আপনার মন ও আত্মাকে শান্ত করবে।

কন্যা : দিনটি ভালোভাবেই কাটাবেন। মিষ্টি কথায় সবার মন জয় করতে সক্ষম হবেন। আপনার বাচনভঙ্গি সত্যিই খুব আকর্ষণীয়। আপনার পরিবার আপনাকে স্নেহ, ভালোবাসা দেবে । পরিবারের সদস্যদের সঙ্গ আপনি উপভোগ করবেন। অর্থলাভ হতে পারে। শারীরিক ও মানসিকভাবে সুস্থ থাকবেন। কোনও বুদ্ধিজীবী আলোচনায় অংশ নিতে পারেন।বুঝেশুনে কথা বলুন। নাহলে, পরিস্থিতি আরও জটিল হয়ে উঠতে পারে।

তুলা : আজকের দিনটি আপনার জন্য অসাধারণ। সৃজনশীলতা ও শিল্পকর্মের ক্ষেত্রে নিজের দক্ষতা প্রমাণ করবেন আপনি। শারীরিক ও মানসিকভাবে সবল বোধ করবেন। যে সব কাজে উদ্ভাবনী শক্তি লাগে এবং চিরাচরিত প্রথার বাইরে গিয়ে নতুনভাবে ভাবার প্রয়োজন হয়, সেই কাজের জন্য আজ আপনিই উপযুক্ত লোক। আপনার অটল আদর্শগুলি লক্ষ্যপূরণে আপনাকে সহায়তা করবে। প্রিয়জনদের সঙ্গে সুন্দর সময় কাটাবেন।

বৃশ্চিক : সারাদিন সতর্ক থাকুন। দুর্ঘটনার সম্ভাবনা আছে। সাবধানে গাড়ি চালান। অস্ত্রোপচারের সম্ভাবনা রয়েছে। বিতর্ক এড়িয়ে চলুন। কথাবার্তায় নিয়ন্ত্রণ রাখুন। নানারকম সমস্যা আজ আপনাকে তাড়া করে বেড়াবে। শারীরিক ও মানসিকভাবে অসুস্থ বোধ করতে পারেন। বিনোদনের জন্য খরচ করতে পারেন। কাছের মানুষদের সঙ্গে ভুল বোঝাবুঝির সম্ভাবনা আছে।

ধনু : আজকের দিনটি আপনার জন্য শুভ। বিভিন্নভাবে আজ লাভবান হবেন। পারিবারিক পরিবেশে আজকের দিনটি দারুণ উপভোগ করবেন। বন্ধুদের সঙ্গে ছোটো ভ্রমণে যেতে পারেন। নক্ষত্রের অবস্থান আপনার আয় বৃদ্ধি ঘটাবে। আপনার পছন্দের খাওয়ারটি আজ উপভোগ করবেন। স্বাস্থ্য ভালো থাকবে।

মকর : আজ নানা সংঘর্ষের মধ্যে দিয়ে আপনি দিনটি কাটাবেন। ব্যবসা তেমন কোনও উন্নতি হবে না। স্বাস্থ্যের কারণে ভুগতে পারেন। দুর্ঘটনা ঘটতে পারে। সাবধানে থাকুন। ঝুঁকি আছে এমন কোনও কাজ বা পরিস্থিতি এড়িয়ে চলুন। তবে দিনটিতে কিছু ইতিবাচক দিকও আছে। ব্যবসাসূত্রে যাত্রা, ভবিষ্যতে আপনাকে লাভের মুখ দেখাতে পারে। ঊর্ধ্বতন ব্যক্তিরা আপনার কাজে খুশি হবেন। সন্তানের অগ্রগতিতে আপনি আনন্দিত হবেন। নিজের অবস্থানেরও উন্নতি হতে পারে। শুধু একটু সাবধানতা অবলম্বন করা প্রয়োজন। তাহলেই আপনার দিনটি একটি অসাধারণ দিনে পরিণত হবে।

কুম্ভ : আজকের দিনটি আপনার জন্য মিশ্র ফলদায়ী। আপনার স্বাস্থ্য সন্তোষজনক অবস্থায় থাকবে না। এটি বিরক্তির কারণ হতে পারে। যদিও কঠোর পরিশ্রম করা থেকে এটি আপনাকে বিরত রাখতে পারবে না। কাজে এতটাই মগ্ন হয়ে যাবেন, যে নিজের অসুস্থতাকে ভুলে যেতে পারেন। কিন্তু আপনার ঊর্ধ্বতন ব্যক্তিদের কাছে ব্যাপারটি খুব ভালো নাও লাগতে পারে। হয়তো আপনার অসুস্থতার জন্য দক্ষতা কিছুটা কমে যাবে। খরচের ব্যাপারে আজ আপনি কিছুটা উদার থাকবেন। ব্যবসার কারণে অথবা নিছকই আনন্দ করতে কোথাও ঘুরতে যেতে পারেন। যারা আপনার উপর নির্ভরশীল, তাদের বিষয়েও আপনি চিন্তা করবেন। বিরোধীদের সঙ্গে অহেতুক বাগবিতণ্ডায় জড়িয়ে নিজের সময় ও শক্তির অপচয় করবেন না।

মীন : আজকের দিনটি মোটামুটি। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা হতে পারে। ভাগ্য অনুকূলে নাও থাকতে পারে। অত্যধিক পরিশ্রমের প্রয়োজন, এমন কাজ এড়িয়ে চলুন। আজ আপনি এটির জন্য প্রস্তুত নন। কোনও পরিস্থিতিই আপনি এড়িয়ে চলতে পারবেন না। আপনার পরিশ্রমের যথাযত পারিশ্রমিকও আপনি পেয়ে যাবেন। নিজের খেয়াল রাখুন। খরচের দিকে নজর দিন। ভগবানের প্রতি সামান্য বিশ্বাস রাখলে আজ আপনিই লাভবান হবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *