শেখ হাসিনা এখন বিশ্ব নেতায় পরিণত হয়েছেন: আমু

আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও সাবেক শিল্পমন্ত্রী আমির হোসেন আমু এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুধু জাতীয় নেতাই নয়, তিনি এখন বিশ্ব নেতায় পরিণত হয়েছেন। তিনি আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন সফল রাষ্ট্র নায়ক। তাঁর নেতৃত্ব বিশ্ব মেনে নিয়েছে।

আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় নগরীর বরিশাল ক্লাব মিলনায়তনে আওয়ামী লীগের বিভাগীয় প্রতিনিধি সভায় প্রধান অতিথির স্বাগত বক্তব্যে এসব কথা বলেন আমির হোসেন আমু।
বরিশাল জেলা আওয়ামী লীগ সভাপতি আবুল হাসানাত আবদুল্লাহ এমপির সভাপতিত্বে প্রতিনিধি সভায় বিশেষ অতিথি রয়েছেন আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর ৩ সদস্য তোফায়েল আহমেদ এমপি, ইউসুফ হোসেন হুমায়ুন ও হাফিজ মল্লিক, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান এমপি, আইন সম্পাদক গনপূর্ত মন্ত্রী শ.ম. রেজাউল করীম, আন্তর্জাতিক সম্পাদক ড. শাম্মী আহমেদ, পানি সম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামীম এমপি এবং বরিশাল সিটি মেয়র সাদিক আবদুল্লাহ।

আওয়ামী লীগের বরিশাল বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাসিমের পরিচালনায় প্রতিনিধি সভায় বরিশাল বিভাগের আওয়ামী লীগ দলীয় সকল সংসদ সদস্য, জেলা ও উপজেলা পরিষদ চেয়ারম্যান, পৌর মেয়র, জেলা ও উপজেলা আওয়ামী লীগ প্রতিনিধিবৃন্দ অংশগ্রহণ করছেন।

এদিকে আওয়ামী লীগের বিভাগীয় প্রতিনিধি সভা উপলক্ষ্যে বরিশাল ক্লাবসহ আশপাশের এলাকায় কঠোর নিরাপত্তার ব্যবস্থা করেছে আইনশৃঙ্খলা বাহিনী।