সংবাদের মাঝে হঠাৎ ‘সেক্স নয়েজ’, তারপর.. (ভিডিও)

শুক্রবার সকালে সংবাদ তখন মাঝ পথে। টেলিভিশন চ্যানেলের সঞ্চালিকা যখন একের পর এক প্রশ্ন করছেন সাংবাদিককে, তখন আচমকা কিছু আওয়াজে চমকে যান দর্শকরা।

বিবিসির সাংবাদিক এমা ভার্দি যখন ব্রেকফার্স্ট বুলেটিনে ঘটনাস্থল থেকে লাইভ দিতে শুরু করেন, তখন মাঝে মধ্যেই শোনা যাচ্ছিল ‘সেক্স নয়েজ’। বুলেটিনের মাঝেই ওই ‘সেক্স নয়েজ’ শুনে চমকে যান প্রত্যেকে। কিন্তু, ওই ধরনের বিভ্রাট সত্ত্বেও থেমে যাননি এমা। তিনি তাঁর মত করেই পরিস্থিতি সমাল দিয়ে সঞ্চালিকার প্রশ্নের উত্তর দিয়ে যান।

আর ওই ভিডিও প্রকাশ পেতেই তা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। তবে ভিডিওটি নিয়ে যতই সমালোচনা হোক না কেন, নেটিজেনদের একাংশ কিন্তু অন্য কথা বলছেন। তাঁদের কথায়, লাউডস্পিকারে সমস্যার জন্যই ইমার লাইভের মাঝে ওই ধরনের ‘সেক্স নয়েজ’ শোনা যাচ্ছিল।

যদিও বিবিসির মুখপাত্র দাবি করেছেন, এমা যখন লাইভ দিচ্ছিলেন, ওই সময় তাঁর আশপাশে কোনও মিউজিশিয়ান ছিলেন। সেখান থেকেই ওই শব্দ শোনা যাচ্ছিল। শুধু তাই নয়, লাইভের সময় নানারকম অস্বস্তিমূলক শব্দ শোনা সত্ত্বেও নিজের কাজ সঠিকভাবে করে যান এমা। ওই ঘটনা রুখে দেওয়ার মত ক্ষমতা তাঁর ছিল না বলেও দাবি করেন ওই সংবাদ সংস্থার মুখপাত্র।

 

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares