সংরক্ষিত নারী আসনে সংসদ সদস্য সুবর্ণা মুস্তাফা

একাদশ জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনে আওয়ামী লীগের হয়ে সংসদ সদস্য মনোনীত হয়েছেন জনপ্রিয় অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা। 

শুক্রবার দিবাগত রাত সোয়া দশটার দিকে গণভবন থেকে ৪১জন সংরক্ষিত নারী সংসদ সদস্যদের নাম ঘোষণাকরেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তালিকায় ২২ নম্বরে ঢাকা থেকে সুবর্ণা মুস্তাফার নাম দেখা যায়।

খবরটি চ্যানেল আই অনলাইনকে প্রথমে নিশ্চিত করেন নাট্য নির্মাতা চয়নিকা চৌধুরী। পরবর্তীতে সুবর্ণা মুস্তাফাও সংরক্ষিত নারী আসনে মনোনীত হওয়ার খবরটি নিশ্চিত করেন।

অভিনয়ে বিশেষ অবদান রাখার জন্য পরশু (৬ ফেব্রুয়ারি) রাষ্ট্রীয় পদকে (একুশে পদক) ভূষিত হয়েছেন দেশের ছোট ও বড় পর্দার জনপ্রিয় অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা। তার একদিন পরেই এমন সংবাদে উচ্ছ্বসিত তিনি।

একুশে পদক প্রাপ্তির পর এবার সংরক্ষিত নারী আসনে সংসদ সদস্য মনোনীত হওয়ায় সোশাল মিডিয়াতে অভিনয় জগতের সহকর্মীরা তাঁকে উষ্ণ অভিনন্দন জানাতে শুরু করেছেন।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিরঙ্কুশ বিজয়ের পর ১৫ জানুয়ারি থেকে সংরক্ষিত নারী আসনে মনোনয়ন প্রত্যাশীদের কাছে আবেদনপত্র বিক্রি শুরু করে আওয়ামী লীগ। চারদিনে মনোনয়নপত্র বিক্রি হয় ১৫১০টি। এরমধ্যে মনোনয়ন প্রত্যাশী ছিলেন বেশ কয়েকজন ছোট ও বড় পর্দার তারকা অভিনেত্রী।

ছবি: ইন্টারনেট