সামনের সব নির্বাচন অবাধ ও সুষ্ঠু হবে: সিইসি

প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে. এম. নুরুল হুদা বলেছেন, সামনের সব নির্বাচন অবাধ ও সুষ্ঠু হবে। বর্তমানে অনুষ্ঠিত নির্বাচনগুলো আন্তর্জাতিক মানের এবং গ্রহণযোগ্য। সব নির্বাচন শতভাগ সুষ্ঠু করার চেষ্টা রয়েছে বর্তমান ইসির।

শনিবার পটুয়াখালীর কলাপাড়া উপজেলায় নবনির্মিত কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে গণমাধ্যম কর্মীদের প্রশ্নের জবাবে সিইসি এ কথা বলেন।

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির অংশগ্রহণের দৃঢ় আশাবাদ ব্যক্ত করে তিনি বলেন, খুলনায় সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। সামান্য ত্রুটি-বিচ্যুতির অভিযোগ পাওয়ার পর তাৎক্ষণিক কঠোর ব্যবস্থা নেওয়া হয়েছে।

এদিন তিনি কলাপাড়ার সার্ভার স্টেশন পরিদর্শন শেষে নির্বাচন কর্মকর্তাদের বিভিন্ন দিকনির্দেশনা দেন। নির্বাচন কমিশনের নির্বাচন প্রশিক্ষণ ইনস্টিটিউটের মহাপরিচালক মোস্তফা ফারুক, পটুয়াখালী জেলা নির্বাচন কর্মকর্তা জিয়াউর রহমান খলিফা, কলাপাড়ার উপজেলা চেয়ারম্যান আবদুল মোতালেব তালুকদার, পৌর মেয়র বিপুল চন্দ্র হালদার, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. তানভীর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসএম রাকিবুল আহসান, মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের কলাপাড়ার সাবেক কমান্ডার বদিউর রহমান বন্টিন, উপজেলা নির্বাচন কর্মকর্তা আবদুর রশীদ প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *