সিলেটে ছাত্রলীগের কোন্দলে কর্মী খুন

সিলেট মহানগরের টিলাগড়ে অভ্যন্তরীণ কোন্দলে তানিম খান (২৫) নামের এক ছাত্রলীগ কর্মী খুন হয়েছেন। রোববার রাত পৌনে নয়টার দিকে প্রতিপক্ষ গ্রুপের হামলার শিকার হন তিনি। পরে গুরুতর আহত অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেলে হাসপাতালে তাকে নেয়া হয়। রাত সাড়ে ৯টায় হাসপাতালে তার মৃত্যু হয়।

নিহত তানিমের শরীরের একাধিক স্থানে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। তিনি সিলেট সরকারি কলেজের বিএ পাস কোর্সের শিক্ষার্থী। তার বাড়ি সিলেটের ওসমানীনগর উপজেলায়। তিনি সিলেট নগরের একটি মেসে ভাড়ায় থাকতেন।

শাহপরাণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার হোসেন জানান, এ ঘটনায় জড়িতদের আটক করতে পুলিশ অভিযান শুরু করেছে।

পুলিশ জানায়, রাত পৌনে নয়টার দিকে টিলাগড় পয়েন্টে দাঁড়িয়ে ছিলেন তানিম। এ সময় প্রতিপক্ষের ছাত্রলীগ কর্মীরা তার উপর অতর্কিত হামলা করে পালিয়ে যায়। পরে এলাকাবাসী সেখান থেকে তাকে উদ্ধার করে ওসমানী হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

গেল ৪ জানুয়ারি ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালনকে কেন্দ্র করে আওয়ামী লীগ নেতা রঞ্জিত সরকার ও সিটি কাউন্সিলর আওয়ামী লীগ নেতা আজাদুর রহমান আজাদ গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে তিন কর্মী আহত হন। দ্বন্দ্বে জের ধরে খুনের এ ঘটনা ঘটতে পারে বলে পুলিশ প্রাথমিক ধারণা করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *