সোমবারের রাশিফল

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)

নতুন ধারণা মাথায় ঘুরপাক খাবে। কল্পনাশক্তি চরম সীমায় পৌঁছাবে। বিভিন্ন আলাপ আলোচনায় আপনার অংশগ্রহণ বিশেষ গুরুত্ব পাবে। নতুন নতুন ধারণা উদ্ভাবনী শক্তিকে বাস্তবায়িত করতে বিশেষ সাহায্য করবে। কর্মক্ষেত্রে উন্নতি। প্রেমযোগ শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৬২

বৃষবৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
প্রেম নিয়ে অনুভূতিশীল এবং মানসিকভাবে দুর্বল হয়ে পড়বেন। মানসিক অস্থিরতা কষ্ট দেবে। ছাত্রছাত্রীরা শিক্ষাগত দিকগুলিতে সাফল্য পাবেন। পরিচিতদের মধ্যে সম্মান বৃদ্ধি পাবে। রূপচর্চা ও শরীরচর্চার প্রতি আপনার ঝোঁক বাড়বে। খরচ নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৯৯

মিথুনমিথুন: (২২মে – ২১ জুন)
কর্মক্ষেত্রে বা বাড়িতে কোনোরকম মতানৈক্যকে ঘিরে চিন্তায় থাকবেন। শত্রুদের সঙ্গে অথবা বিরোধীদের সঙ্গে কোনোরকম বাগবিতণ্ডায় জড়াবেন না। তারা আরও উত্তেজিত করতে পারেন। প্রেম নিয়েও সমস্যার সময়ে শান্ত থাকতে হবে। যাত্রা যোগ মিশ্র।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৮১

কর্কটকর্কট: (২২ জুন – ২২ জুলাই)
পারিবারিক বিষয়গুলির ক্ষেত্রে আজকের দিনটি শুভ। পারিবারিক পরিবেশ প্রাণবন্ত থাকার কারণে মানসিক শান্তি বজায় থাকবে। আপনি সুস্থ সবল থাকবেন এবং প্রাণশক্তির বিকাশ ঘটবে। প্রেম যোগে শুভ ফল লাভ হবে। যাত্রা যোগ শুভ।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৭

সিংহসিংহ: (২৩ জুলাই – ২৩ আগস্ট)
হাসি, মজা, খেলাধুলায় মেতে উঠবেন। বহুদিন যার অপেক্ষায় রয়েছেন সেই মনের মানুষ হাজির হতে পারেন। সময়টিকে উপভোগ করুন। কোনও ছোটোখাটো ভ্রমণের পরিকল্পনা। প্রেমে ভুলভান্তি। ঠাণ্ডাজনিত সমস্যা। যাত্রা যোগে বাধা।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ২৩

কন্যাকন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)
আজ যাদের সঙ্গে কথা বলবেন তাদের কথাবার্তা আপনাকে উত্তেজিত করে তুলবে। আপনার এই বিস্ফোরক মেজাজকে নিয়ন্ত্রণে রাখুন। এছাড়া যদি কোনোরকম বৈপ্লবিক চিন্তাভাবনা মাথায়

 

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৯১

তুলাতুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)
এমন কিছু মানুষের সঙ্গে আলাপ হতে পারে, যাদের প্রথম দর্শন খুব চমকপ্রদ লাগবে। কিন্তু সাবধান, নতুন আলাপে চট করে কাউকে আজ বিশ্বাস করবেন না। প্রেম নিয়ে প্রকাশ্যে মুখ খুলবেন না। আর্থিক যোগ শুভ। ব্যবসায়ে মিশ্র ফল।

শুভ রং সাদা, শুভ সংখ্যা : ৫১

বৃশ্চিকবৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
আত্মীয়ের থেকে লাভের আশা রয়েছে। বিদেশে কর্মে যেতে ইচ্ছুকদের জন্য এটি ভালো সময়। প্রেম যোগ মিশ্র। যাত্রা যোগ শুভ। পেটে সমস্যা। জীবনে পরিবর্তন। রঙিন স্বপ্ন। মাতা পিতার শরীর নিয়ে দুশ্চিন্তা। দাম্পত্য জীবনে নতুন খবর।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ২২

ধনুধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
আত্মবিশ্বাস তুঙ্গে থাকবে। ইচ্ছাশক্তি এই বিশেষ গুণটিকে আরও বাড়িয়ে তুলবে। আত্মবিশ্বাস ও ইচ্ছাশক্তি সম্মিলিতভাবে আপনাকে শিল্পকলা, খেলাধুলা অথবা ব্যবসায়ে লাভের সম্ভবনা। প্রেমে সফলতার আশা রাখতে পারেন। বাবা-মায়ের থেকে লাভ হবে। যাত্রা যোগ শুভ।

শুভ রং: হলুদ, শুভ সংখ্যা: ৪১

মকরমকর: (২২ ডিসেম্বর–২০ জানুয়ারি)
ব্যবসায় সাফল্য এবং মুনাফা লাভ। উপার্জন বৃদ্ধি পেতে পারে। পরিবারের সঙ্গে

 

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১৭

কুম্ভকুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)
সামাজিক অনুষ্ঠানে যোগদান। সন্তানদের সঙ্গে অথবা বাড়ির ছোটোদের সঙ্গে আনন্দমুখর পরিবেশ। আর্থিক সমৃদ্ধি ঘটানোর জন্য নানা পরিকল্পনা করবেন। প্রেমের প্রস্তাব দেওয়ার জন্য দিনটি আদর্শ। মানসিক চঞ্চলতা।

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা: ১৭

মীনমীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
সন্তান অথবা প্রিয়জনের সঙ্গে বাগবিতণ্ডায় জড়িয়ে পড়তে পারেন। গোপন কোনও কারণে বিরক্ত এবং উত্তেজিত বোধ করবেন। মনের মানুষের মনে আঘাত। যেটি পরবর্তীকালে আরও গুরুতর পরিস্থিতির সৃষ্টি করবে। প্রেমের ক্ষেত্রে সচেতন হোন। পথে আঘাত।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ১৭

Leave a Reply