সোশ্যাল মিডিয়ায় পোস্ট দিলেই কয়েক লক্ষ টাকা পাবেন প্রিয়া

ভুরু নাচিয়ে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে গিয়েছিলেন প্রিয়া প্রকাশ ভ্যারিয়ার। এমন ভাবেই ভাইরাল হলেন তিনি যে কিছু কোম্পানি নাকি তাকে স্যোশাল মিডিয়ায় একটা পোস্টের জন্য কয়েক লাখ টাকা করে দিতে যাচ্ছে।

বর্তমানে প্রিয়ার ইনস্টাগ্রামে নাকি ৫.১ ফলোয়ার্স। বেশ কিছু ব্র্যান্ড এবং কোম্পানি চান প্রিয়া ইনস্টাগ্রামে তাদের প্রোমোট করুক। ইনস্টাগ্রামের মাধ্যমে প্রিয়া যদি তাদের ব্র্যান্ডকে প্রোমোট করে তাহলে তারা কয়েক লক্ষ টাকা দিতেও রাজি।ইতিমধ্যে তাকে আট লক্ষ টাকা অফার করা হয়েছে।

বলিউডের বেশ কিছু অভিনেত্রী ইনস্টাগ্রামে নানরকম ব্র্যান্ডের প্রমোশন করে কোটি টাকা উপার্জন করছেন মাত্র একটি পোস্টেই। এবার সেই তালিকায় নাম লেখাচ্ছেন প্রিয়া।

মাত্র উনিশ বছর বয়সে এত জনপ্রিয়তা অর্জন করা কি আর এত সহজ ব্যাপার? কিন্তু প্রিয়ার জন্য এতটাই সহজ। তিনি নিজেও জানতেন না সিনেমায় পার্শ্ব চরিত্রে অভিনয় করেও, গানে কয়েক সেকেন্ডের সিকোয়েন্সে ভুরু নাচিয়ে রীতিমতো ভাইরাল হয়ে, ন্যাশানাল ক্রাশ হিসেবে চিহ্নিত হবেন। ওড়ু আদার লাভ সিনেমার দুটি কয়েক সেকেন্ডের দৃশ্যে ভাইরাল হয়ে বেশ কিছু ফেমাস সেলেব্রিটিদের জনপ্রিয়তাকে ছাঁপিয়ে কিনিও এখন বিশাল সেলেব্রিটি।

Leave a Reply