স্বামী থেকে ২০ বছরের বড় চিত্রনায়িকা সিমলা!

জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী অভিনেত্রী সিমলা নিজের বয়স থেকে প্রায় ১৯-২০ বছরের ছোট প্রেমিককে বিয়ে করলেন।  দীর্ঘদিন ধরে নিখোঁজ থাকা এই অভিনেত্রী হঠাৎ বিয়ে করেন বয়সে ছোট প্রেমিককে।  মিডিয়ার চোখে ধুলো দিয়ে গেল অক্টোবর মাসের মাঝামাঝিতে বিয়ে করেছেন তিনি।

সিমলার এক ঘনিষ্টজনের সূত্রের বরাতে জানা গেছে, ‘দীর্ঘ ব্যাচেলর জীবনের ইতি টেনে গত বছরের অক্টোবরের মাঝামাঝি সময়ে তিনি বিয়ের পিঁড়িতে বসেছেন।’  সিমলার স্বামীর নাম মাহি বি জাহান।  তিনি পেশায় ব্যবসায়ী।  লন্ডনে প্রবাসী তিনি পারিবারিক ব্যবসা দেখাশোনা করেন সেখানে।  আর তাদের বিয়েতে দুই পরিবারের ঘনিষ্ঠজন ও বন্ধুরা উপস্থিত ছিলেন।  মাহির বাড়ি বাংলাদেশের নারায়নগঞ্জে।  তবে তাদের বয়সের পার্থক্য হিসেব করলে চিত্রনায়িকা সিমলা তার স্বামী মাহির চেয়ে বয়সে প্রায় ১৯-২০ বছরের বড়।

এ বিষয়ে কথা বলতে সিমলার সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও তাতে পাওয়া যায়নি।

১৯৯৯ সালে শহীদুল ইসলাম খোকনের পরিচালনায় ‘ম্যাডাম ফুলি’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে বাংলা চলচ্চিত্রে যাত্রা শুরু করেন।  প্রথম ছবির এই সাফল্যে তাকে আর পেছনে ফিরে তাকাতে হয়নি তাকে।

শৈলকূপা গার্লস স্কুল থেকে এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয়ে তিনি শৈলকূপা সরকারী কলেজে উচ্চমাধ্যমিকে ভর্তি হন।  কিন্তু দ্বিতীয় বর্ষে পড়ার সময়ই চলচ্চিত্রে অভিনয় শুরু করেন বলে পড়াশোনার ইতি ঘটে।  ৬ ভাই ও ৫ বোনের মধ্যে সিমলা সবার ছোট।

Leave a Reply