৬২ বছর বয়সে বাবা হচ্ছেন মি. বিন!

অভিনয় শিল্পি রোয়ান অ্যাটকিনসন। দারুণ অভিনয়ের মাধ্যমে সবাইকে হাসিয়ে মিস্টার বিন হিসেবেই পরিচিতি পেয়েছেন তিনি। সেই মিস্টার বিন ৬২ বছর বয়সে আবার বাবা হতে যাচ্ছেন।
সহধর্মীনি কমেডি অভিনেত্রী লুইস ফোর্ডের বয়স অবশ্য ৩৩ বছর। তারা আশা করছেন আগামী কয়েক সপ্তাহের মধ্যেই তাদের প্রথম সন্তান আসবে পৃথিবীতে।
এর আগে রোয়ান অ্যাটকিনসন বিয়ে করেন সানতেরা শাস্ত্রেকে। যেখানে তাদের ২৩ বছর বয়সী পুত্র বেন এবং ২১ বছর বয়সী কন্যা লিলি রয়েছে।
২০১৪ সালে সাবেক স্ত্রী সানতেরার কাছ থেকে আলাদা হন রোয়ান। পরের বছরই ৬৫তম কোর্ট শুনানীর মধ্য দিয়ে তাদের ২৫ বছরের বিবাহিত জীবনের সমাপ্তি ঘটে।
২০১২ সালে ওয়েস্ট এন্ড কমেডি কোয়াটারমাইনস টার্ম এ একসাথে কাজ করতে গিয়ে এ দম্পতির পরিচয় হয়। একটি সূত্র থেকে জানা যায়, রোয়ান এবং লইস উভয়ই অধির আগ্রহে নতুন সন্তানের জন্য অপেক্ষা করছেন।
রোয়ান অ্যাটকিনসন অবশ্য শুধু কমেডিয়ান নন, তার আরও বহু গুণ রয়েছে। তিনি একজন ব্রিটিশ লেখক, অভিনেতা এবং কমেডিয়ান। তিনি সুপরিচিত মিস্টার বিন, সিটকম্‌ ব্লাকাডার এবং নট দ্য নাইন ও’ক্লক নিউস ব্যঙ্গরচনা স্কেচ্‌ শো জন্য। তাকে ৫০ জন সেরা কৌতুক অভিনেতাদের একজন হিসেবে বিবেচনা করা হয়।
রোয়ান অ্যাটকিনসনের অবশ্য প্রচুর ভক্তকূল রয়েছে। তারা নতুন সন্তানের আগমন বার্তায় এখন থেকেই অভিনন্দন জানাচ্ছেন। ডেইলি মেইল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares