বিয়ে করছেন পূজা

Advertisements

টালিউড অভিনেত্রী পূজা ব্যানার্জি বিয়ের ঘোষণা দিলেন। দেবের বিপরীতে ‘চ্যালেঞ্জ ২’ এবং সোহমের সঙ্গে ‘লাভেরিয়া’র মতো সুপারহিট সিনেমা উপহার দিয়েছেন তিনি। দীর্ঘদিনের প্রেমিক কুণাল বর্মাকেই বিয়ে করছেন এই অভিনেত্রী। তাদের প্রেমের বয়স ৯ বছর। কিন্তু কখনোই সম্পর্কের কথা স্বীকার করেননি।

২০১৭ সালে আচমকাই বাগদান সেরে ফেলেন পূজা ও কুণাল। কিন্তু তারপর আর কোনও খবর পাওয়া যায়নি। বাগদানের পর ফের কাজের জগতে ফিরে যান দু’জনে। দুই বছর পর নিজের সোশ্যাল সাইটে পূজাই জানালেন তিনি কুণালকে বিয়ে করবেন। কিন্তু কবে বিয়ের অনুষ্ঠান তা জানাননি।

ইনস্টাগ্রামে কুণালের সঙ্গে নিজের একটি ছবি পোস্ট করে তিনি লিখেছেন, “নারী দিবসে সবাইকে একটা ভালো খবর দিতে চাই। এতদিন মেয়ে, বোন, বন্ধু ও প্রেমিকা হিসেবে থেকেছি আমি। এবার আমি স্ত্রীও হতে চলেছি। এবার একসঙ্গে থাকার সময় এসে গিয়েছে। আমরা বিয়ে করতে চলেছি।”

ভারতীয় গণমাধ্যমের খবর, একসময় বহু হিন্দি ধারাবাহিকে চুটিয়ে অভিনয় করেছেন পূজা। তার অভিনয় ক্যারিয়ারের শুরু হয়েছিল হিন্দি ধারাবাহিকের হাত ধরে। বেশ কিছু হিন্দি মিউজিক ভিডিওতে কাজ করার পর বাংলা ইন্ডাস্ট্রিতেও কাজ করেছেন।  বর্তমানে ওয়েব সিরিজেও দেখা দিচ্ছেন পূজা।