‘আশীর্বাদ’ সিনেমায় জুটি বাঁধলেন মাহি-রোশান

Advertisements

২০১৯-২০ অর্থবছরে সরকারি অনুদান পেয়েছে ‘আশীর্বাদ’, সিনেমাটি নির্মাণ করছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিক। গত ১৫ আগস্ট এতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছিলেন চিত্রনায়িকা অপু বিশ্বাস।

অপেশাদারিত্বের অভিযোগে মাত্র একদিন পরেই সিনেমাটি থেকে তাকে বাদ দেওয়া হয় তাকে।

অপুর জায়গায় সিনেমাটিতে এবার চুক্তিবদ্ধ হয়েছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। একই সঙ্গে তার বিপরীতে জিয়াউল রোশানকেও নেওয়া হয়েছে। এটি হতে যাচ্ছে এই জুটির প্রথম সিনেমা।

বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক।

তিনি বলেন, মাহিকে নিয়ে ‘আশীর্বাদ’ হতে যাচ্ছে আমার তৃতীয় প্রজেক্ট। রোশনের অভিনয় আমার ভালো লাগে, তাকে নিয়ে প্রথমবার কাজ করছি। গতকাল (বুধবার, ১৯ আগস্ট) রাতে তারা দুজনই একসঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন। আশা করছি এ জুটিকে দর্শক বেশ পছন্দ করবেন।

সিনেমাটির গল্প নিয়ে ‘জান্নাত’খ্যাত এই নির্মাতা বলেন, সত্তর দশকে ছাত্র রাজনীতি, মুক্তিযুদ্ধ থেকে শুরু করে বর্তমান সময়ের পরিস্থিতি নিয়ে কয়েকটি ধাপে সিনেমাটির গল্প সাজানো হয়েছে। পর্দায় তরুণ ও বৃদ্ধ দুই বয়সে মাহিকে দেখা যাবে।

সিনেমাটি প্রযোজনার পাশাপাশি এর কাহিনি ও চিত্রনাট্য লিখেছেন জেনিফার ফেরদৌস। সংলাপ লিখেছেন আব্দুল্লাহ জহির বাবু। সেপ্টেম্বরে সিনেমাটির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে।