বার্সায় ফুটবলারদের যোগাযোগের গ্রুপে এখনও আছেন মেসি

Advertisements

ক্লাব ছাড়তে চান লিওনেল মেসি। খবরটি পুরোনো হলেও এনিয়ে প্রতিদিনই আলোচনা চলছে।

কেননা বার্সেলোনা কর্তৃপক্ষ আর্জেন্টাইন তারকাকে ছাড়ার পক্ষে না। ফলে এক ধরনের বাজে জটিলতাই সৃষ্টি হয়েছে। তবে ক্লাব ছাড়তে চাইলেও দলের ফুটবলারদের যোগাযোগ করার গ্রুপ হোয়াটসঅ্যাপে এখনও আছেন মেসি। এমনটিই জানিয়েছেন দলের তরুণ মিডফিল্ডার ফ্রেঙ্কি ডি ইয়ং।

 

সম্প্রতি চ্যাম্পিয়নস লিগে বায়ার্ন মিউনিখের কাছে বার্সা বিধ্বস্ত হওয়ার পর থেকেই সমালোচনা শুরু হয়। আর কাতালানদের গত কয়েক মৌসুমের পরিকাঠামোতে সন্তুষ্ট হতে না পেরে ক্লাব ছাড়ার সিদ্ধান্ত নেন মেসি। যেখানে এক ব্যুরোফ্যাক্সের মাধ্যমে ক্লাব ছাড়ার ব্যাপারটি বার্সাকে জানিয়ে দেন তিনি।

বার্সা অবশ্য নিয়মের মার-প্যাঁচে ফেলে মেসিকে ছাড়ছে রাজি হচ্ছে না। মেসি চাইছেন ফ্রি এজেন্ট হিসেবে ক্লাব ছাড়তে। তবে বার্সা বলছে তাকে যেতে হলে প্রত্যাশী ক্লাব তার রিলিজ ক্লজের ৭০০ মিলিয়ন ইউরো দিয়ে নিতে হবে।

মেসি ইতোমধ্যে বার্সার প্রাক মৌসুম অনুশলীন করতে অনীহা প্রকাশ করে যোগ দেননি। এমনকি দলের করোনা টেস্টেও যাননি তিনি।

এদিকে মেসি সতীর্থ ডি ইয়ং জানিয়েছেন ২০২০-২১ মৌসুমের অনুশীলনে মেসি যোগ না দিলেও যোগাযোগের গ্রুপে ঠিকই আছেন।

জাতীয় দল নেদারল্যান্ডসের হয়ে খেলতে যাওয়া ডি ইয়ং ফক্স স্পোর্টসকে বলেন, ‘আমি মনে করি আমার ফিরে আসা পর্যন্ত মেসি সেখানে থাকবে, তবে এমনটি বলার আমি কেউ না। যদিও সে এখনও চ্যাট গ্রুপে আছে। ’

তিনি আরও বলেন, ‘তার ক্লাব ছাড়ার বিষয়টি আমি জানি না। ওর সাথে এনিয়ে কথা বলার আমি কেউ না। এনিয়ে আলোচনা করার জন্য তার আলাদা মানুষ আছে। ’