কোন তারকাদের নিয়ে মাদক পার্টি করতেন রিয়া?

Advertisements

বলিউডের আলোচিত অভিনেত্রী রিয়া চক্রবর্তীকে মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) গ্রেপ্তার করা হয়।

 

বলিউডের আরেক অভিনেতা এই অভিনেত্রীর প্রেমিক সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর সঙ্গে মাদক চক্রের কীসের যোগ রয়েছে, তা এবার প্রকাশ্যে আসবে বলেই মনে করা হচ্ছে। খবর জি নিউজের।

 

জানা গেছে, গ্রেপ্তারের পরপরই রিয়া চক্রবর্তীকে নিয়ে হাসপাতালের দিকে রওনা দেয় মুম্বাই পুলিশ। গ্রেপ্তারের পর রিয়ার মেডিকেল টেস্ট করানো হবে। এজন্য এনসিবির অফিস থেকে কড়া নিরাপত্তার মোড়কে ঘিরে হাসপাতালের উদ্দেশে রওনা দেয়া হয় রিয়াকে নিয়ে।

 

জিজ্ঞাসাবাদের সময় রিয়া চক্রবর্তী স্বীকার করেছেন সুশান্তের সঙ্গে একসঙ্গে মাদক সেবন করতেন তিনি। রিয়ার বাড়ি থেকে ল্যাপটপসহ যে ইলেক্ট্রনিক্স ডিভাইস উদ্ধার করা হয়েছে তা যাচাইয়ের পর একাধিক তথ্য সামনে আসতে শুরু করেছে।

 

জানা যায়, ২০১৭ সাল থেকে মাদকের কারবার এবং লেনদেন করেন এই অভিনেত্রী। মাদকচক্রে যাতে আরও বেশি করে বলিউড সেলেবদের একত্রিত করা যায়, তার জন্য বিভিন্ন পার্টির আয়োজন করতেন রিয়া। জেলেবি অভিনেত্রীর আয়োজিত ওইসব পার্টিতে বলিউডের কোণ তারকারা হাজির হতেন, এবার সে বিষয়েই অভিনেত্রীকে জেরা করা হবে শোনা যাচ্ছে।

 

রিয়া চক্রবর্তী বলিউডের যে হাই প্রোফাইল অভিনেতা, পরিচালক, প্রযোজকদের নাম নিয়েছেন মাদক চক্রের সঙ্গে জড়িত থাকার অভিযোগে, এবার তাদেরও সমন পাঠানো হবে।

 

খবর বলা হয় ১০ দিনের মধ্যে সেসব ব্যক্তিদের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর অফিসে হাজির হতে দেখা যাবে।