Advertisements

দায়িত্ব পালনে ব্যর্থ ও দায়িত্বহীন বক্তব্য এবং ডেঙ্গুর মহামারিকে গুজব বলে উড়িয়ে দেওয়ায় ঢাকার দুই মেয়র এবং স্বাস্থ্যমন্ত্রীর পদত্যাগ দাবি করে তাদের কুশপুতুল দাহ করেছে মুক্তিযুদ্ধ মঞ্চ।

আজ রবিবার টিএসসির রাজু ভার্স্কযের সামনে মানববন্ধন শেষে স্বাস্থ্যমন্ত্রী ও দুই মেয়রের কুশপুতুল দাহ করে মুক্তিযুদ্ধ মঞ্চ ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা।

এ সময় সংগঠনটির নেতাকর্মীরা বলেন, শেখ হাসিনার দেওয়া দায়িত্ব পালনে ব্যর্থ হয়েছেন স্বাস্থ্যমন্ত্রী এবং ঢাকার দুই মেয়র।

মঞ্চের ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি আমিনুল ইসলাম বলেন বলেন, ঢাকা মেডিক্যাল হাসপাতালসহ দেশের সব মেডিক্যাল হাসপাতালের পরিবেশ খুবই নোংরা। টয়লেটগুলো অপরিষ্কার। স্বাস্থ্য খাতে এত বরাদ্দ থাকার পরও কেন এরকম পরিবেশ? আগামী ৪৮ ঘণ্টার মধ্যে স্বাস্থ্যমন্ত্রী ঢাকা মেডিক্যালের টয়লেটগুলো পরিষ্কার না করলে মুক্তিযুদ্ধ মঞ্চ এসব টয়লেট পরিষ্কার করে তাকে দেখিয়ে দেবে কীভাবে পরিষ্কার করতে হয়।

মুক্তিযুদ্ধ মঞ্চ ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সাধারণ সম্পাদক আল মামুন বলেন, ডেঙ্গু রোগে সম্প্রতি ঢাকা বিশ্ববিদ্যালয়ের একজন মেধাবী শিক্ষার্থীর অকাল মৃত্যু আমাদের খুবই কষ্ট দিয়েছে। বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনার দেওয়া দায়িত্ব পালনে ব্যর্থ হওয়ায়, দায়িত্বহীন বক্তব্য প্রদান করায় এবং ডেঙ্গুর মহামারিকে গুজব বলে উড়িয়ে দেওয়ায় ঢাকার দুই মেয়র এবং স্বাস্থ্যমন্ত্রীর পদত্যাগ দাবি করছি।

মানববন্ধনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনটির যুগ্ম-আহ্বায়ক শরীফুল হাসান শুভ, শোয়েব হোসেন প্রমুখ।

By Abraham

Translate »