Advertisements

বলিউড পাড়ায় শাহরুখ গৌরীর প্রেমের কথা কে না জানে! সিনেমার মতোই শাহরুখ-গৌরীর প্রেমের জীবনও রঙিন। তাদের প্রেম নিয়ে বলিউডে কম আলোচনা হয়নি। অনেক বাধা, ঝড়-ঝাপটার পরও দীর্ঘ ২৭ বছরের বিবাহিত জীবন কাটাচ্ছেন শাহরুখ-গৌরী। আর প্রেমটা তো আরো অনেক বেশি দিনের।

এখনো সুখে সংসার করছেন তারা। তিন সন্তান নিয়ে হেসে খেলে দিন কাটাচ্ছেন। ব্যক্তিজীবনে সফল এই তারকা দম্পতিকে অনেকেই পর্দায়ও জুটি হিসেবে দেখতে চান। সেই আশা অবশ্য কিছু বিজ্ঞাপনের মাধ্যমে পূরণও করেছেন শাহরুখ-গৌরী। তবে এবার শোনা যাচ্ছে বড় পর্দায় দেখা যাবে তাদের!

সম্প্রতি গুঞ্জন উঠেছে পরিচালক ও প্রযোজক করণ জোহরের ছবিতে চুক্তিবদ্ধ হতে পারেন শাহরুখ। ভারতীয় সংবাদ মাধ্যম বলছে, ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার ২’ ছবির পরিচালক পুনিত মালহোত্রার পরিচালনা ও করণ জোহরের প্রযোজনার পরবর্তী ছবিতে দেখা যাবে শাহরুখ খানকে। তবে এ ছবির অন্যতম আকর্ষণ হল শাহরুখের স্ত্রী গৌরি খান! কারণ শাহরুখের সাথে তাকে প্রথমবারের মত পর্দায় দেখবেন দর্শকরা।

অনেকেই এটিকে শাহরুখের কৌশল হিসেবে দেখছেন, দর্শককে প্রেক্ষাগৃহে আনতে এবার স্ত্রীকে নিয়ে পর্দায় আসছেন বলিউড বাদশা। তবে গৌরী খান পর্দায় কী ভূমিকায় আসবেন, এ বিষয়টি এখনো পরিষ্কার নয়।

বর্তমানে করণ ব্যস্ত তার পরবর্তী কাজ নিয়ে। ছবিটির নাম ‘তখত’। যেখানে থাকবে তারকাদের ব্যাপক সমারোহ। ছবিতে অভিনয় করবেন কারিনা কাপুর, আলিয়া ভাট, রণবীর সিং, ভিকি কৌশল, ভূমি পেড়নেকর, অনিল কাপুর, জাহ্নবী কাপুর সহ আরো অনেকেই।

প্রসঙ্গত, এর আগেও একসাথে অনেক ছবিতেই কাজ করেছেন বলিউড পরিচালক করণ জোহর ও সুপারস্টার শাহরুখ খান। ‘কুছ কুছ হোতা হ্যায়’ থেকে শুরু করে ‘কাভি খুশি কাভি গম’ এবং ‘মাই নেম ইজ খান’ সুপার হিট করেছিলো ভারতীয় বক্স অফিসে।

By Abraham

Translate »