১৫ বছরের জুনিয়র রোহমানকেই বিয়ে করছেন সুস্মিতা! – C News
বিনোদন

১৫ বছরের জুনিয়র রোহমানকেই বিয়ে করছেন সুস্মিতা!

বছরজুড়েই অসম প্রেম নিয়ে মুখরোচক সমালোচনার মধ্যে ছিলেন ভারতীয় অভিনেত্রী সুস্মিতা সেন।

তবে সেসব সমালোচনা গায়ে না মেখেই মডেল রোহমান শোলের সঙ্গে চুটিয়ে প্রেম করেছেন তিনি।

এ প্রেমে সম্মতি ছিল সুস্মিতার দুই কন্যারও। বিটাউনে প্রশ্ন উঠেছিল, কবে রোহমানের সঙ্গে গাট বাঁধতে যাচ্ছেন সুস্মিতা! এ নিয়ে গুঞ্জনও চলছিল বেশ।

সে গুঞ্জনের লাগাম হয়তো টেনে ধরা হচ্ছে এ বছরই। ২৮ বছর বয়সী রোহমান শোলের গলায় মালা পরাতে যাচ্ছেন ৪৩ বছর বয়সী সুস্মিতা।

ভোগ ম্যাগাজিনে প্রকাশিত খবর অনুযায়ী, এবার সুস্মিতাকে বিয়ের প্রস্তাব দিয়েছেন রোহমান। সে প্রস্তাবে সম্মতিও জানিয়েছেন সাবেক এ বিশ্বসুন্দরী। সবকিছু ঠিক থাকলে চলতি বছরের শেষের দিকে অর্থাৎ নভেম্বর বা ডিসেম্বর মাসে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন সুস্মিতা ও রোহমান।

নিজেদের সম্পর্ক নিয়ে কোনো লুকোচাপা করেননি এই যুগল। সুযোগ পেলেই দুজনের প্রেমময় ক্ষণ জনসমক্ষে এনেছেন তারা।

রোহমানের ২৮তম জন্মদিনে নিজের ইনস্টাগ্রামে শুভেচ্ছাবার্তা ও দৃঢ়বন্ধনের ভিডিও শেয়ার করে সুস্মিতা লিখেছিলেন, ‘শুভ জন্মদিন, আমার রুহ! পৃথিবীর সব আনন্দ তোমার বাহুডোরে বাঁধা থাক। তুমি দুহাত দিয়ে তাদের আগলে রেখ! দুটি মন হলেও আত্মা একটিই। কী সুন্দর বছর অপেক্ষা করছে! আমি তোমাকে ভালোবাসি! সুস্বাস্থ্য ও আনন্দ লাভ কর,’ লেখেন সুস্মিতা।

ঠিক কীভাবে দেড় দশক ছোট রোহমানের সঙ্গে সম্পর্কে জড়ালেন সুস্মিতা, এ গল্প জানতে সবসময়ই মরিয়া ছিল সিনেপ্রেমীরা।

বিশেষ করে সোশ্যাল মিডিয়ায় সুস্মিতাকে সে প্রশ্ন প্রায়ই ছুড়ে থাকেন নেটিজেনরা। সে রহস্য উন্মোচনও করেছিলেন সুস্মিতা।

তিনি জানিয়েছিলেন, কোনো ফ্যাশন শো বা সিনেমার শুটিংয়ে আলাপ হয়নি রোহমানের সঙ্গে। সোশ্যাল মিডিয়ায় অচেনা ব্যক্তিদের খুদেবার্তা পড়তে গিয়ে রোহমানের পাঠানো বার্তাটি ভালো লেগে যায় তার। প্রতিউত্তর দিয়ে বসেন। সেই থেকে শুরু হয় আলাপ। তার পর তা গড়ায় প্রেমে।

জানা গেছে, সুস্মিতার দুই মেয়ে আলিশা ও রিনির সঙ্গেও বেশ ভালো সম্পর্ক রোহমানের। সেই সময় সুস্মিতার দুই মেয়ের সঙ্গে রোহমানের ছবি দেখে গুঞ্জন উঠেছিল, শিগগিরই বন্ধনে আবদ্ধ হচ্ছেন এ জুটি। তবে সে খবর গুজব বলে উড়িয়ে দিয়েছিলেন সুস্মিতা।

তবে এবার ভোগ ম্যাগাজিনে দেয়া খবরে সুস্মিতা বা রোহমান দুজনের কেউই মুখ খোলেননি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *