বিনোদন

অপূর্বের কণ্ঠে জেমসের গান, গিটার বাজালেন নিশো

Advertisements

এই সময়ে বাংলা নাটকের সবচেয়ে জনপ্রিয় দুই তারকা অপূর্ব ও আফরান নিশো। কাজের ক্ষেত্রে একে অপরের চেয়ে ভালো করার প্রতিযোগিতা থাকলেও ব্যক্তিগত জীবনে অসাধারণ বন্ধুত্ব তাদের। কাজের ফাঁকে একটু সময় পেলেই দুই বন্ধুকে দেখা যায় আড্ডায় মেতে উঠতে।

সম্প্রতি এ দুই বন্ধু একসঙ্গে চমকে দিলেন ভক্তদের। তাদের ঘরোয় আড্ডায় জেমসের জনপ্রিয় গান ‘যদি কখনো ভুল হয়ে যায়, তুমি অপরাধ নিও না’ গাইলেন অপূর্ব। সে গানের সঙ্গে গিটার বাজালেন আফরান নিশো। তাদের গান গাওয়ার সেই মুহুর্তের ভিডিও ছড়িয়ে পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে। যা রীতিমতো ভাইরাল হয়েছে।

দুই জনপ্রিয় তারকার এমন ভিডিও ভক্তরা দেখতে যেনো হুমড়ি খেয়ে পড়েন।বিষয়টি নিয়ে কথা হয় অপূর্বের সঙ্গে। তিনি বলেন, ‘অভিনয়ের বাইরে সময পেলেই আমি আর নিশো আড্ডা দেই। আর গান গাওয়া তো আমার অন্যরকম ভালো লাগা। সম্প্রতি যে গানটি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ হয়েছে সে গানটি জেমস ভাইয়ের গাওয়া। আমার অসম্ভব প্রিয় একটি গান।’

অপূর্ব গান গাইতে পারেন এটা হয়তো জানেন অনেকেই। কিন্তু নিশো যে গিটার বাজাতে পারেন সেটা অনেকেরই অজানা ছিলো। এই ভিডিওর কল্যাণে অনেকেই সেটাও জানলো। সেই সঙ্গে তার গিটার বাজানোর প্রশংসাও করছে ভক্তরা।