Advertisements

বর্তমান সরকার ডেঙ্গু মোকাবিলায় সম্পূর্ণভাবে ব্যর্থ বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। শনিবার কুড়িগ্রাম সদর উপজেলার পাঁচগাছী কলেজ মাঠে ত্রাণ বিতরণকালে তিনি এসব কথা বলেন।

জিএম কাদের বলেন, আমি দেখি ঢাকার মানুষ আতঙ্কিত। মশা দেখলেই ভয় পাচ্ছে। কারণ জ্বর হলে ডেঙ্গু হচ্ছে। ডেঙ্গু হলে মানুষ মারা যাচ্ছে। এই আতঙ্কিত মানুষকে রক্ষা করার দায়িত্ব সরকারের। প্রতিদিন ডেঙ্গু বাড়বে, আর আমরা কিছুই করতে পারব না, এটা হতে পারে না।

এ সময় জাতীয় পার্টির মধ্যে প্রতিযোগিতা আছে, তবে কোনো দ্বন্দ্ব নেই বলেও জানান তিনি।

ত্রাণ বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির মহাসচিব মশিউর রহমান রাঙ্গা, ভাইস চেয়ারম্যান আহসান আদেলুর রহমান আদেল, জেলা জাতীয় পার্টির আহ্বায়ক ও সাবেক এমপি মোস্তাফিজুর রহমান মোস্তাক, কুড়িগ্রাম-২ আসনের সাংসদ পনির উদ্দিন আহমেদ, সাবেক রাষ্ট্রদূত মেজর (অব:) আসাফুউদদৌলা।

সাবেক রাষ্ট্রপতি হুসেইন মোহাম্মদ এরশাদের মৃত্যুর পর পার্টির চেয়ারম্যান হিসেবে এটিই কুড়িগ্রামে প্রথম সফর জিএম কাদেরের। এনিয়ে স্থানীয় নেতাকর্মীদের মধ্যে উৎসাহ উদ্দীপনা লক্ষ্য করা গেছে। দু’দিন আগে থেকেই বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা তাকে স্বাগত জানাতে আনন্দ মিছিল ও ব্যাপক প্রচার প্রচারণা চালায়। ফলে ঝিমিয়ে পড়া জাতীয় পার্টি যেন নতুন করে প্রাণ ফিরে পায়।

By Abraham

Translate »