Advertisements

সীমান্তে কাঁটা তারের বাধা পেরিয়ে এবার ভারতীয় তরুণীকে বিয়ে করতে যাচ্ছেন পাকিস্তানি পেসার হাসান আলি। যদিও এর আগে ভারতীয় টেনিস কন্যা সানিয়া মির্জার সঙ্গে পাকিস্তান ক্রিকেটার শোয়েব মালিক বিবাহ বন্ধনে আবদ্ধ হন। এবার তাদেরই পথ অনুসরণ করলেন হাসান আলি।

এর আগে ভারতীয় তরুণী সামিয়া আরজুর সঙ্গে বিয়ে হচ্ছে পাকিস্তানি পেসার হাসান আলির। এরকম খবর গণমাধ্যমে প্রকাশ হলেও নিরব ভূমিকা পালন করেন হাসান আলি।
শুক্রবার নিজের শহর গুজরানওয়ালায় সংবাদ সম্মেলনে বিয়ের বিষয়টা স্বীকার করেন হাসান আলি।

তিনি জানান, ২০ আগস্ট দুবাইয়ের অ্যাটলান্টিস পালাম হোটেল হাসান-সামিয়ার বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হবে। হরিয়ানার মেয়ে সামিয়া আরজু অ্যারোনেটিক ইঞ্জিনিয়ার। কাজ করছেন এমিরেটসের ফ্লাইট ইঞ্জিনিয়ার হিসেবে।

বিয়ের বিষয়ে হাসান আলি বলেন, পরিবার চেয়েছিল বিয়ের আগে আমাদের সম্পর্কের কথা যেন কেউ না-জানে; কিন্তু মিডিয়ায় খবর প্রকাশিত হওয়ার পর আমাদের বিয়ের খবর আনুষ্ঠানিকভাবে জানানোর সিদ্ধান্ত নিই। আর বিয়ে আমি পরব কালো-লাল রঙের শেরওয়ানি সুট এবং সামিয়া পরবে ভারতীয় ড্রেস।

ভারতের মেয়ে সামিয়া আরজু হরিয়ানার মেওয়াত জেলায় জন্ম গ্রহণ করেন। পড়াশোনা করেছেন ইংল্যান্ডে।

বিয়েতে যোগ দেওয়ার জন্য ১৭ তারিখ প্রত্যেক পরিবারের ১০ সদস্যকে দুবাইয়ের উদ্দেশে দেশ ছাড়ার কথা রয়েছে।

হাসান আলি হচ্ছেন চতুর্থ পাকিস্তানি ক্রিকেটার, যিনি ভারতীয় নারীকে বিয়ে করতে যাচ্ছেন। এর আগে জহির আব্বাস, মহসিন খান এবং শোয়েব মালিক ভারতীয় নারীর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন।

By Abraham

Translate »