বিয়ে ছাড়াই আমরা সন্তুষ্ট : মালাইকা – C News
বিনোদন

বিয়ে ছাড়াই আমরা সন্তুষ্ট : মালাইকা

অসম বয়সী বলিউড জুটি অর্জুন কাপুর ও মালাইকা আরোরা নিত্য নতুন খবরের শিরোনাম হচ্ছেন। নানা জায়গায় ক্যামেরাবন্দী হয়েছেন এই দুই তারকা। অনেকেই বলছেন, চুটিয়ে প্রেম করছেন দুজন। সম্পর্কের কথা স্বীকারও করেছেন দুই বলিউড তারকা।

অর্জুনের জন্মদিনে দুজনে একসঙ্গে আমেরিকা গিয়েছেন। সেখানে গিয়ে বেশকিছু উষ্ণ ছবি প্রকাশ করেন। ব্যক্তিগত টুইটার অ্যাকাউন্টেও অর্জুনের সঙ্গে ঘনিষ্ঠ সময় কাটানোর ছবি শেয়ার করেছেন মালাইকা। সেখানে প্রেমিক অর্জুনকে জন্মদিনের শুভেচ্ছাও জানিয়েছেন আবেদনময়ী মালাইকা।

সম্প্রতি ভারতের জুম টিভিকে দেওয়া সাক্ষাৎকারে সম্পর্কের ব্যাপারে বেশ খোলামেলা কথা বললেন মালাইকা অরোরা। তিনি বলেন, ‘আমার মনে হয় সম্পর্কটা মনের শান্তির বিষয়। এত ভণিতার কী প্রয়োজন! কেন এতকিছু ব্যাখ্যা করতে হবে! হ্যাঁ, আমি অবশ্যই সন্তুষ্ট। আমরা পরিষ্কারভাবেই বলি, আমাদের পরিকল্পনায় এখনো বিয়ে নামক কোনো ব্যাপারই নেই।’

এর আগে মালাইকার সঙ্গে বিয়ের ব্যাপারে অর্জুন গণমাধ্যমকে বলেন, ‘নিশ্চিত থাকুন যে এখনই বিয়ে হচ্ছে না। ব্যক্তিগত ও পেশাগত উভয় দিক দিয়েই আমরা সন্তুষ্ট। আমি সবসময়ই খোলামেলা কথা বলতে পছন্দ করি। নিশ্চিত থাকুন, আমি হুট করে কোনো সিদ্ধান্ত নেব না। যদি আমার কিছু বলার থাকে, তাহলে অবশ্যই আপনাদেরকে জানাব। নিশ্চয়ই আপনারা তার অংশ হবেন।’

গত বছর প্রথমবারের মতো প্রকাশ্যে আসেন মালাইকা ও অর্জুন। এরপর থেকে প্রায়ই তাদের বিভিন্ন অনুষ্ঠান, লাঞ্চ ডেট, ডিনার ডেটে দেখা যায়। সম্পর্কের পরবর্তী ধাপে যেতে এ যুগল প্রস্তুত বলেই বলিপাড়ায় গুঞ্জন।

২০১৭ সালে মালাইকা অরোরা ও সালমান খানের ভাই আরবাজ খান ১৮ বছরের দীর্ঘ সংসারজীবনের ইতি টানেন। আর এরপর দুজনই নতুন জীবনে প্রবেশ করেন। মালাইকা খুঁজে পান অর্জুন কাপুরকে। আর মালাইকার সাবেক স্বামী আরবাজ খানও খুঁজে পেয়েছেন নতুন সঙ্গী। ইতালির মডেল, অভিনেত্রী ও নৃত্যশিল্পী জর্জিয়া আন্দ্রিয়ানির সঙ্গে সম্পর্ক রয়েছে তার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *