Advertisements

এ মৌসুমে দল বদলের নাটক যেন শেষই হতে চাচ্ছে না। কখনো আঁতোয়ান গ্রিজমান, কখনো পগবা, কখনো কুতিনহো, আর নেইমার তো সব সময়ের জন্যই আছেন। এর মাঝে নেইমার ও কুতিনহোকে অদলবদল করে নেবে বার্সেলোনা ও পিএসজি—এমনটাও শোনা যাচ্ছিল। এর মাঝেই আজ নতুন করে হাজির হয়েছে বিস্ময়কর এক খবর। বার্সেলোনা ছেড়ে আর্সেনালে যাচ্ছেন ফিলিপে কুতিনহো।

দল বদলের শুরুতে শোনা গিয়েছিল বার্সেলোনায় অপ্রয়োজনীয় হয়ে পড়া কুতিনহোকে বিক্রি করে দেওয়ার পরিকল্পনা হচ্ছে। পরে এই ব্রাজিলিয়ানের সঙ্গে কিছু অর্থ যোগ করে নেইমারকে নিয়ে আসার কথাও শোনা গিয়েছিল। কিন্তু লেকিপ চমকে দিল সবাইকে। ফ্রেঞ্চ এই পত্রিকা আজ জানিয়েছে কুতিনহোকে ধারে আর্সেনালে পাঠাচ্ছে বার্সেলোনা। ধারে হলেও কুতিনহোর জন্য বেশ ভালো পরিমাণ (২০ মিলিয়ন ইউরো+) অর্থ পাবে বার্সেলোনা।

এ তথ্য জানিয়েছেন লেকিপের প্রতিবেদক বিলেল ঘাজি। এই সাংবাদিকই প্রথম নেইমারের পিএসজি ছাড়ার ইচ্ছার কথা প্রকাশ করেছিলেন। দলবদলের বাকি সময়ে বার্সেলোনা ও নেইমার সে তথ্যকে সঠিক বলে প্রমাণ করেছেন। গার্দিয়ানের প্রতিবেদক ফ্যাব্রিজিও রোমানো অবশ্য দাবি করেছেন, বার্সেলোনাই নাকি প্রস্তাব পাঠিয়েছে আর্সেনালের কাছে। তবে আর্সেনাল এখনো ভেবে দেখছে এ নিয়ে।

ওদিকে ইএসপিএনের জুলিয়েন লরেন্স জানিয়েছেন আর যাই হোক, আর্সেনালে যাচ্ছেন না কুতিনহো। এমন অবস্থাতেই বাজারে শুরু হয়েছে আরেক গুঞ্জন, ২১ মিলিয়ন ইউরোতে নাকি ধারে কুতিনহোকে নেওয়ার জন্য প্রস্তাব পাঠিয়েছে টটেনহাম হটস্পার। লন্ডনের কোন অংশে খেলবেন কুতিনহো?

By Abraham

Translate »