জানাঅজানা রাশিফল

৭ আগস্ট: আজকের দিনটি কেমন যাবে?

Advertisements

আজ ৭ আগস্ট ২০১৯, বুধবার। আজকের তারিখে জন্মগ্রহণ করায় রাশিচক্রে আপনি সিংহ রাশির জাতক-জাতিকা। চলুন জেনে নেয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ : ২১ মার্চ-২০ এপ্রিল

আজ একটু অসচেতন হলেই পেশাগত সমস্যা প্রকট হয়ে উঠতে পারে। ব্যবসায়িক প্রতিদ্বন্দ্বীও সক্রিয় হতে পারে। তবে আর্থিক যোগ ভালো। জমিসংক্রান্ত জটিলতা এড়িয়ে চলার চেষ্টা করুন। যাত্রাপথে না ঘুমানোই ভালো।

বৃষ : ২১ এপ্রিল-২০ম মে

কাউকেই কোনো ধরনের ঋণ প্রদান করা থেকে বিরত থাকুন। পুরনো পাওনা আদায়ে সচেষ্ট হলে সফল হবেন। কোনো চুক্তিপত্রে স্বাক্ষর করা থেকে বিরত থাকাই ভালো হবে। পূর্বে নেয়া নিজ সিদ্ধান্তে অটল থাকার চেষ্টা করুন।

মিথুন : ২১ মে-২০ জুন

দিনের শুরুতেই ঘরের বাইরে যাওয়ার আগে ধর্মীয় কাজ সম্পন্ন করে যান। ব্যয় বৃদ্ধি পাওয়ার লক্ষণ রয়েছে। শরিকি কোনো সম্পত্তি লাভের ক্ষেত্রে জটিলতা বেড়ে যেতে পারে। একটু অসতর্ক হলে যৌন কেলেঙ্কারির সম্ভাবনা রয়েছে।

কর্কট : ২১ জুন-২১ জুলাই

রাজনৈতিক কর্মীদের প্রচারমূলক কাজে আজ সাফল্য আসবে। পাওনা আদায়ে বিপরীত লিঙ্গের কেউ আজ আপনাকে সাহায্য করতে পারে। চলার পথে হঠাৎ করে ভীতিকর অবস্থার সৃষ্টি হতে পারে। ভয়ের কিছু নেই।

সিংহ : ২২ জুলাই-২১ আগস্ট

ব্যবসায়ীদের জন্য দিনটি ফলবান হয়ে উঠতে পারে। বৈদেশিক যোগাযোগে ও আমদানি-রফতানি কাজে যথেষ্ট অগ্রগতি হবে। গোপন বিষয়গুলো বন্ধুদের কাছে বলা ঠিক হবে না। সন্তান ও বয়স্কদের স্বাস্থ্যের ব্যাপারে সতর্ক থাকুন।

কন্যা : ২২ আগস্ট-২১ সেপ্টেম্বর

কোনো বন্ধুর কাছ থেকে আজ অপ্রত্যাশিতভাবে আর্থিক সহায়তা পেতে পারেন। নতুন কাজের ক্ষেত্রও উন্মোচিত হতে পারে। প্রতিবেশীর সঙ্গে বিরোধ সৃষ্টির সম্ভাবনা রয়েছে। ভুল তথ্য সম্পর্কে সতর্ক থাকুন।

তুলা : ২২ সেপ্টেম্বর-২২ অক্টোবর

কর্মস্থলে বয়স্ক ও পদস্থদের আনুকূল্য পাওয়া সহজ হবে। বিপরীত লিঙ্গের কেউ আজ আপনাকে ছলাকলায় ভুলিয়ে অতিরিক্ত অর্থনাশের কারণ হতে পারে। আজ প্রিয়জনের কোনো খবরে আবেগপ্রবণ হতে পারেন।

বৃশ্চিক : ২৩ অক্টোবর-২১ নভেম্বর

মানসিক অস্থিরতা নিরসনে দেশের ভেতরেই কোনো পর্যটন স্থানে বিনোদন ভ্রমণে যেতে পারেন। পুরনো পাওনা আদায়ের জন্য অধীনস্থ কোনো কর্মকর্তা আপনাকে সাহায্য করতে পারে। মহিলাদের জন্য আজ সতর্ক থাকার দিন।

ধনু : ২২ নভেম্বর-২০ ডিসেম্বর

বেসরকারি কর্মজীবীদের জন্য দিনটি শুভ। কর্মস্থলে আর্থিক প্রাপ্তির সম্ভাবনা রয়েছে। প্রয়োজনে প্রশাসনিক কাজে দায়িত্ববানদের কঠোর ভূমিকা নিতে হবে। যানবাহন ও জটিল যন্ত্রপাতি ব্যবহারে সাবধানতা অবলম্বন করতে হবে।

মকর : ২১ ডিসেম্বর -১৯ জানুয়ারি

আবেগপ্রবণতা পরিহার করে চলার চেষ্টা করুন। অপ্রত্যাশিতভাবে বিদেশ সফরের সুযোগ সৃষ্টি হতে পারে। কারও কথায় নির্ভর করে নতুন কোনো পরিকল্পনা গ্রহণ করা ঠিক হবে না। ছাত্রছাত্রীদের জন্য দিনটি কল্যাণ বয়ে আনতে পারে।

কুম্ভ : ২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি

কর্মস্থলে সহযোগীদের মধ্যে কেউ প্রতিহিংসাপরায়ণ হয়ে উঠতে পারে। ব্যবসায়ীদের কেউ কেউ ব্যবসাসংক্রান্ত দুঃসংবাদ শুনতে পারেন। হতাশ হওয়ার কিছু নেই। উত্তেজনা পরিহার করে সমস্যার সমাধানে ভেবেচিন্তে উদ্যোগ নিন।

মীন : ১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ

দিনের শুরু থেকেই নিজের কাজ আজ অতি যত্নসহকারে শেষ করার চেষ্টা করুন। অতি উৎসাহী পরিচিত কেউ আপনাকে বিভ্রান্তিতে ফেলতে পারে। দূরের যাত্রায় খাবার সঙ্গে নিয়ে যাবেন।