Advertisements

দেশের বাজারে পপআপ ক্যামেরার ফোন ‘ওয়াই নাইন প্রাইম ২০১৯’ নিয়ে এসেছে বিশ্বের শীর্ষস্থানীয় প্রযুক্তি প্রতিষ্ঠান হুয়াওয়ে। হাই-পারফরম্যান্সের চিপসেট, অ্যান্ড্রয়েড ৯ পাই ভিত্তিক ইএমইউআই ৯.০ অপারেটিং সিস্টেম, ট্রিপল এআই ক্যামেরা ফিচার, দীর্ঘস্থায়ী ব্যাটারি এবং আকর্ষণীয় ডিজাইনের ফোনটি দেশের সর্বত্র পাওয়া যাচ্ছে।

পপআপ সেলফি ক্যামেরার ফোন নিয়ে আসা প্রসঙ্গে হুয়াওয়ে কনজ্যুমার বিজনেস গ্রুপ (বাংলাদেশ) এর কান্ট্রি ডিরেক্টর কেলভিন ইয়াং বলেন, ‘হুয়াওয়ে সবসময় গ্রাহকদের সর্বশেষ প্রযুক্তির সেবা দিতে প্রতিজ্ঞাবদ্ধ। আমরা আগেই ঘোষণা দিয়েছিলাম স্মার্টফোনের এই প্রযুক্তি আনার ব্যাপারে। তারই ধারাবাহিকতায় বাংলাদেশের গ্রাহকদের জন্য পপআপ সেলফি নিয়ে এসেছি। মধ্যম বাজেটের আকর্ষণীয় এই ফোনটি আশা করি গ্রাহকদের মন জয় করতে পারবে।’

ফোনটিতে রয়েছে ৬.৫৯ ইঞ্চি বিশিষ্ট ফুল এইচডি প্লাস ডিসপ্লে। নো হোল, নো নচ, নন-ডিউড্রপ ডিজাইনের ফোনটির ফুল স্ক্রিন ডিসপ্লের উপরে ব্যবহার করা হয়েছে ছোট ব্যাজেল। উচ্চ পারফরম্যান্স নিশ্চিতে ফোনটিতে কিরিন ৭১০এফ প্রসেসর, ৪ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ ব্যবহার করা হয়েছে। যা মাইক্রো এসডি কার্ড দিয়ে ৫১২ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। ফলে ফোনের স্টোরেজ নিয়ে বাড়তি চিন্তা থাকবে না গ্রাহকদের।

হুয়াওয়ের ওয়াই নাইন প্রাইম ২০১৯ হ্যান্ডসেটটির পিছনে থাকছে তিনটি ক্যামেরা। ১৬, ৮ ও ২ মেগাপিক্সেলের তিনটি ক্যামেরার জন্য ফোনটিতে ছবি পাওয়া যাবে নিঁখুত ও স্পষ্ট। আর সেলফির জন্য সামনে থাকছে ১৬ মেগাপিক্সেলের পপআপ ক্যামেরাটি। এক লাখ বারের চেয়ে বেশি উঠা-নামা করবে এই পপআপ ক্যামেরা। ৪ হাজার মিলিঅ্যাম্পায়ার ব্যাটারি থাকায় ফোনটি দীর্ঘসময় ব্যবহার করা যাবে। দ্রুত চার্জের জন্য এতে ব্যবহার করা হয়েছে টাইপ-সি চার্জার।

ফোনটি মিলছে আকর্ষণীয় তিনটি কালারে- স্যাফায়ার ব্লু, এ্যামেরালড গ্রীন ও মিডনাইট ব্ল্যাক। প্রিমিয়াম ফিচারের এই ফোনটি পাওয়া যাবে ২৩,৯৯৯ টাকায়।

By Abraham

Translate »