Advertisements

চোটের কারণে মাঠের বাইরেই থাকতে হয়েছে দলের প্রধান তারকাদের। লিওনেল মেসি, লুইস সুয়ারেজ, উসমান দেম্বেলেরা মাঠের বাইরে বসেই দেখলেন দলের অসাধারণ এক জয়। তাদের হয়ে পুরো মাঠ মাতিয়েছেন আঁতোয়া গ্রিজম্যান।

লা লিগার প্রথম ম্যাচে হার দিয়ে শুরু হলেও দারুনভাবে জয়ে ফিরেছে বার্সা। রোববার (২৫ আগস্ট) ক্যাম্প ন্যু তে গ্রিজম্যানের নৈপুণ্যে রিয়াল বেতিসকে ৫-২ গোলে উড়িয়ে দিয়েছে এরনেস্তো ভালভেরদের দল।

স্বাগতিকদের হয়ে জোড়া গোল করেন গ্রিজমান। একবার করে জালে বল পাঠান আর্তুরো ভিদাল, জর্দি আলবা ও কার্লেস পেরেস।

নিজেদের মাঠে শুরু থেকে বেতিসকে চেপে ধরে বার্সা। অবশ্য ম্যাচের ১৫তম মিনিটেই এগিয়ে যায় বেতিস। কোনাকুনি শটে গোল করেন নাবিল ফেকির। কিন্তু পিছিয়ে পড়েনি বার্সা। একের পর এক আক্রমণ করেই যায়। অবশেষে ৪১তম মিনিটে প্রথম গোল করে সমতায় ফেরে। এই গোলটি আসে গ্রিজম্যানের কাছ থেকে।

দ্বিতীয়ার্ধে ১০ মিনিটের মধ্যে তিন গোল করে জয় অনেকটাই নিশ্চিত করে ফেলে বার্সেলোনা। এর মধ্যে ৫০তম মিনিটে ২০ গজ দূর থেকে বাঁ পায়ের বাঁকানো শটে আবারও গোল করেন গ্রিজম্যান। ৫৬তম মিনিটে প্লেসিং শটে ব্যবধান বাড়ান পেরেজ। আর চতুর্থ গোলটি করেন স্প্যানিশ ডিফেন্ডার আলবা।

বদলি নামার কিছুক্ষণ পরই দলের গোল সংখ্যা ৫-এ নিয়ে যান ভিদাল। তবে ২৫ গজ দূর থেকে বুলেট গতির দারুন এক শটে ব্যবধান কমান লোরেন।

দুর্দান্ত এক জয় নিয়ে মাঠ ছাড়ে গ্রিজম্যানরা।

দিনের অন্য ম্যাচে লেগানেসকে ১-০ গোলে হারিয়েছে আতলেতিকো মাদ্রিদ।

By Abraham

Translate »