Advertisements

সামাজিক যোগাযোগের মাধ্যমে বেশ জনপ্রিয় মুখ জিমি নিশাম। কিউই এই অলরাউন্ডার ভক্তদের মাতিয়ে রাখতে প্রায়ই তাদের সঙ্গে ক্রিকেট সংক্রান্ত এবং অনেক সময় ক্রিকেট বহির্ভূত বিষয় নিয়ে আলোচনায় যোগ দেন।

কিন্তু গত বুধবার (২৮ আগস্ট) লস অ্যাঞ্জেলস এয়ারপোর্ট নিয়ে এক টুইটের জবাবে অদ্ভুত প্রস্তাব পান তিনি। পাকিস্তানের এক টিভি অভিনেত্রী তাকে বিয়ের প্রস্তাব দিয়ে বসেন। প্রথমে সেহর শেনওয়ারি নামের ওই অভিনেত্রী লেখেন, ‘জিমি, আমি তোমায় ভালোবাসি।’

একই টুইটের নিচে নিজের দ্বিতীয় কমেন্টে ওই অভিনেত্রী লিখেছেন, ‘জিমি, তুমি কি আমার ভবিষ্যৎ সন্তানের বাবা হবে?’ কমেন্টের সঙ্গে দুটি ইমোজিও যুক্ত করছেন তিনি। কথাটা যে তিনি মজার ছলেই বলেছেন ইমোজি দুটি তাই ইঙ্গিত করে।

সেহর শেনওয়ারির কমেন্টে প্রতিক্রিয়া দিয়েছেন নিশাম। ২০১৯ বিশ্বকাপে দুর্দান্ত পারফর্ম করা এই তারকা ক্রিকেটার লিখেছেন, ‘আমার মনে হয়, ইমোজিগুলো না দিলেও চলতো।’

গত বিশ্বকাপে কিউইদের ফাইনালের স্বপ্ন পূরণ করার পেছনে বড় ভূমিকা ছিল নিশামের। কিন্তু ফাইনালে গিয়ে আবার হৃদয় ভাঙার দায়েও দুষ্ট তিনি। লর্ডসে অনুষ্ঠিত ফাইনালের শেষ ওভারে ১৬ রান দরকার ছিল নিউজিল্যান্ডের। কিন্তু ১৫ রান তুলতে সক্ষম হয় কিউইরা। ফলে প্রথমবারের মতো কোনো ওয়ানডে বিশ্বকাপের ম্যাচ গড়ায় সুপার ওভারে।

সুপার ওভারেও ঠিক ১৫ রানই তুলতে সক্ষম হয় কিউইরা। সমান রান করে ইংল্যান্ডও। কিন্তু বাউন্ডারির ব্যবধানে জয় তুলে নিয়ে প্রথমবারের মতো বিশ্বকাপ শিরোপা জেতার স্বাদ পায় স্বাগতিক ইংল্যান্ড।

বিশ্বকাপের গত আসরে ২৩২ রানের পাশাপাশি ১৫টি উইকেট ঝুলিতে পুরেন নিশাম। কিউইদের জার্সিতে ৫৯টি ওয়ানডে খেলে তার রান ১২৪৭ রান উইকেট ৫৯টি। ১২ টেস্টের ক্যারিয়ারে ৭০৯ রান ও ১৪টি উইকেট এবং ১৫টি টি-টোয়েন্টি ম্যাচে তার রান ১২২ রান আর উইকেট ১১টি।

By Abraham

Translate »