দেশ জুড়ে

রাজবাড়ীতে গাঁজাসহ মাদক সম্রাজ্ঞী আটক

Advertisements

রাজবাড়ীতে বিশেষ অভিযান চালিয়ে ৭০০ গ্রাম গাঁজাসহ রুনা বেগম (৩০) নামে এক নারী মাদক বিক্রেতাকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) শুক্রবার দিনগত রাত ১১টার দিকে সদর উপজেলার দক্ষিণ শ্রীপুর গ্রাম থেকে তাকে আটক করা হয়। আটক রুনা রাজবাড়ী সদরের বিনোদপুর রেলওয়ে লোকোসেড এলাকার মাদক ব্যবসায়ী মোহাম্মাদ আলী শিকদারের স্ত্রী।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়ারুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে এসআই ফকির হাসানুজ্জামান সঙ্গীয় ফোর্সসহ অভিযান পরিচালনা করে শুক্রবার (৩০ আগস্ট) রাত সাড়ে ১১টার দিকে রাজবাড়ী থানাধীন দক্ষিণ শ্রীপুর গ্রামের জনৈক দেলোয়ার মাস্টারের বাড়ীর সামনে থেকে মাদক বিক্রেতা রুনা বেগমকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে ৭০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।এ ঘটনায় আটক রুনার বিরুদ্ধে রাজবাড়ী থানায় মামলা দায়ের করা হয়েছে।

জেলা ডিবি পুলিশ সূত্র আরো জানায়,রাজবাড়ী রেলওয়ে লোকোসেড এলাকায় দীর্ঘ দিন যাবত শীর্ষ এই মাদকদ্রব্য ব্যবসায়ী রুনা ও তার স্বামী মহম্মদ শিকদার এই অবৈধ ব্যবসা চালিয়ে আসছে। গ্রেফতার হলেও জামিনে মুক্তি পেয়ে আবার ব্যবসা করছে এদের বিরুদ্ধে রাজবাড়ী সদর থানা ও ডিবি পুলিশ মাদকদ্রব্য অধিদপ্তরে মামলা চলমান রয়েছে।