সেই রানুকে বিগবসে নিয়ে আসছেন সালমান – C News
বিনোদন

সেই রানুকে বিগবসে নিয়ে আসছেন সালমান

একটি ভিডিও বদলে দিয়েছে রানু মণ্ডলের জীবন। লতা মঙ্গেশকরের গাওয়া ‘এক প্যায়ার কা নগমা হ্যায়’ গাওয়া ভিডিওর মাধ্যমে নেট দুনিয়ায় ভাইরাল রানু। এরপরই বলিউডের নামকরা  সুরকার হিমেশ রেশমিয়ার সঙ্গে তারই ছবিতে গেয়েছেন ডুয়েট।

জীবন থেকে অনেক কিছু হারিয়ে ফেলা রানু এখন পেয়ে যাচ্ছেন অফুরন্ত। বলিউড ভাইজান সালমান খানের ডাকে জনপ্রিয় শো বিগবসে আসছেন রানু।

আগামী ২৯ সেপ্টম্বর শুরু হবে জনপ্রিয় রিয়েলিটি শো বিগবস। যাতে অতিথি হয়ে  আসবেন রানু।

১৯৬৫ সালে কৃষ্ণমগরের কার্তিকপাড়া গ্রামে এক দরিদ্র পরিবারে জন্ম রানুর। তার পুরো নাম রানু মারিয়া মণ্ডল। বাবা আদিত্য কুমার মণ্ডল ছিলেন ছোট দোকানদার। একটু বড় হতেই মা-বাবাকে হারিয়ে রানু দাদার কাছে মানুষ হন। লোকের বাড়িতে পরিচারিকার কাজ করতেন তিনি।।  স্কুলে যাওয়ার সুযোগ কোনোদিনই পাননি। গানের দারুণ গলা। স্পষ্ট উচ্চারণ আর দরদ মাখা গায়কী পরে হয়ে ওঠে তার দিন গুজরানের উপায়।

মাস খানেক আগে ভারতের পশ্চিমবঙ্গের নদীয়ার রানাঘাটের এই নারীর খালি গলায় গাওয়া ‘এক প্যায়ার কা নগমা হ্যায়’ গানটি ভাইরাল হয়। পরে রিয়েলিটি শোয়ে ডাক পান রানু। সেখানে তার গান শোনার পর আপ্লুত হিমেশ রেশমিয়া তার আগামী ছবিতে গান গাওয়ার সুযোগ দেন রানুকে। সেখানে হিমেশের সঙ্গে রানুর ডুয়েট শোনা যাবে ‘তেরি মেরি কাহানি’।

রানু-রেশমিয়ার গানের ভিডিও ইতিমধ্যেই দেখেছেন অসংখ্য মানুষ। রেশমিয়ার পরই রানু নজর কেড়েছেন সালমান খানের। ওই একই গানের রিয়েলিটি শো-তেই অতিথি হিসেবে এসেছিলেন ভাইজানও। পরে হিমেশ আর সালমান খানের কল্যাণেই জীবনের শেষ প্রান্তে এসে পাওয়ার আনন্দে ভাসছেন রানু মণ্ডল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *