Advertisements

গত মৌসুমের শেষ থেকে গুঞ্জনের শুরু। দল-বদলের শেষ সপ্তাহে এসে তা হয়ে ওঠে আরও জোরালো। পিএসজি ছেড়ে নেইমারের বার্সেলোনায় ফেরাটা যেন একরকম নিশ্চিতই হয়ে গিয়েছিল। তবে কয়েক দফায় কাতালান ক্লাবটির দেওয়া প্রস্তাব পছন্দ না হওয়ায় এ যাত্রায় আর পুরনো ঠিকানায় ফেরা হলো না ব্রাজিলিয়ান ফরোয়ার্ডের। থাকছেন প্যারিসের দলটিতেই।

সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, গত কয়েক দিনে মোট তিনটি প্রস্তাব দিয়েছিল বার্সেলোনা। কিন্তু এর কোনোটিই পছন্দ হয়নি ফরাসি চ্যাম্পিয়নদের। গত শুক্রবার লিগ ওয়ান চ্যাম্পিয়নদের স্পোর্টিং ডিরেক্টর লিওনার্দোও তাদের চাওয়া পূরণ না হওয়ার বিষয়টি নিশ্চিত করেন। আর উপযুক্ত প্রস্তাব না এলে বিশ্বের সবচেয়ে দামি ফুটবলারকে প্যারিসেই থাকতে হবে বলে তখনই মন্তব্য করেছিলেন এই কর্মকর্তা।

শেষ পর্যন্ত তাই হলো। অন্তত আগামী দল-বদলের ‘উইন্ডো’ খোলার আগ পর্যন্ত পিএসজিতেই থাকছেন ২০১৭ সালের অগাস্টে রেকর্ড ২২ কোটি ২০ লাখ ইউরো ট্রান্সফার ফিতে দলটিতে যোগ দেওয়া নেইমার।

মেসের বিপক্ষে শুক্রবার ২-০ গোলে পিএসজির জয়ের পর লিওনার্দো আরও জানিয়েছিলেন যে, এই মুহূর্তে ক্লাবের সঙ্গে নেইমারের সম্পর্ক খুব একটা ভালো নয়। আর নিজে থেকে ক্লাব ছাড়ার ইচ্ছার কথা জানিয়ে হয়তো সমর্থকদের কাছেও আগের জায়গা হারিয়েছেন সময়ের অন্যতম সেরা এই ফুটবলার। তাই পিএসজিতে নিজের জন্য সবকিছু পূর্বের মতো করে তোলাটা নতুন এক চ্যালেঞ্জ হয়ে দাঁড়িয়েছে নেইমারের সামনে।

By Abraham

Translate »