রাজনীতি

ছাত্রলীগকে কলঙ্কমুক্ত করতে কাজ করবে জয়-লেখক ভট্টাচার্য

Advertisements

নানা অনিয়ম, দুর্নীতি আর বিতর্কের পর ছাত্রলীগ সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীর অপসারণের পর ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে দায়িত্ব পেয়েছেন আল নাহিয়ান খান জয়। ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হয়েছেন লেখক ভট্টাচার্য। নতুন দায়িত্বপ্রাপ্ত এই নেতৃত্ব ছাত্রলীগকে কলঙ্কমুক্ত করতে কাজ করবেন বলে জানিয়েছেন।

নতুন ভারপ্রাপ্ত সভাপতি আল নাহিয়ান খান জয় বলেন, ছাত্রলীগ চাঁদাবাজ-সন্ত্রাসীদের প্রশ্রয় দেয় না। ছাত্রলীগের ভাবমূর্তি পুনরুদ্ধারই আমাদের জন্য চ্যালেঞ্জ। প্রধানমন্ত্রীর নির্দেশিত পথে থেকে ছাত্রলীগের ঐতিহ্য ফিরিয়ে আনতে কাজ করব। সংগঠনের ভাবমূর্তি পুনরুদ্ধারে আপ্রাণ চেষ্টা করব।

কমিটির বিষয়ে তিনি বলেন, আমরা একটা চ্যালেঞ্জিং সিচুয়েশনে এসেছি। আমাদের নেতৃত্বের আসার প্রেক্ষাপট সম্পূর্ণ আলাদা। আমরা আমাদের সিনিয়র বড় ভাইদের সাথে কথা বলে এবং প্রাণপ্রিয় নেত্রীর সাথে কথা বলে তাদের পরামর্শে আমরা আমাদের সংগঠন পরিচালনা করব।

ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য সংবাদ সম্মেলনে বলেন, সারাদেশে ছাত্রলীগের নেতাকর্মীদের যেকোনো অভিযোগ কিংবা দাবি থাকলে আমাদের জানাতে পারেন। আমাদের কাছে আসতে কোনো লবিং কিংবা মধ্যস্থতা লাগবে না। সংগঠনকে শক্তিশালী করতে নতুন নেতৃত্ব কাজ করবে বলেও জানান তিনি।