Advertisements

আমি একথা কখনই বলবো না যে অমুকের ব্যাকগ্রাউন্ড অমুক দল, এখন তারা অপরাধী হিসেবে সন্ত্রাসী হিসেবে ধরা পড়ছে আওয়ামী লীগ বা তার কোন সহযোগী সংগঠনের পরিচয়ে। আমরা দেখবো তাকে আমরা নিলাম কেন? এখন যখন আমাদের দলের পরিচয়ে অপরাধ করছে আমার দলের লোক হিসেবে শাস্তি দিচ্ছি।

সোমবার (২৩ সেপ্টেম্বর) সচিবালয়ে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সম্মেলনকক্ষে সমসাময়িক ইস্যু নিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের একথা বলেন।

ক্যাসিনোর বিষয়ে বিএনপি সরকারকে দোষারোপ করছে এমন প্রশ্নের জবাবে সেতুমন্ত্রী বলেন, আজ মির্জা ফখরুল বড় বড় কথা বলেন, কিন্তু তাদের আমলে তাদের দলের নেতাকর্মীকে কখনও শাস্তির আওতায় আনা হয়নি। অপরাধের জন্য কাউকে শাস্তি দেওয়া হয়নি, জেলে যেতে হয়নি, দুদক কারও বিরুদ্ধে মামলা দেয়নি। তাদের সময় একটি ইউনিটি কালচার গড়ে তোলা হয়েছিল। যেটা এখন নেই।

 

‘আমরা কাজটা সিরিয়াসভাবে শুরু করেছি। অপরাধের বিষয়ে কারও সঙ্গে কোনো আপস বা ছাড় দেওয়ার প্রশ্ন নেই, শুরু হয়েছে ‘ওয়েট অ্যান্ড সি’ কোথায় গিয়ে দাঁড়ায়। মফস্বলে অনেকে গ্রেফতার হচ্ছে, জেলা পর্যায়ে অনেকে আতঙ্কের মধ্যে রয়েছে যারা এসব অপকর্মের মধ্যে রয়েছে। এখানে মুখের কথা নয়, আমরা মিন করছি শেখ হাসিনা মিন করছেন তাই ব্যবস্থা নেওয়া শুরু হয়েছে। এ অভিযান চলবে যতদিন না দুর্নীতি মাদকের চক্রকে ভেঙে দিতে না পারি।’

By Abraham

Translate »