খেলার খবর

ফাইনালের টিকিট মিলবে সোমবার

Advertisements

ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের ফাইনাল ম্যাচ হবে মঙ্গলবার।

মুখোমুখি হবে বাংলাদেশ ও আফগানিস্তান। মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সন্ধ্যা সাড়ে ছয়টায় ম্যাচ শুরু হবে। ফাইনালের টিকিট মিলবে সর্বনিম্ন ১০০ টাকায়। টিকিটের সর্বোচ্চ দাম ২০০০ টাকা।

সোমবার থেকে পাওয়া যাবে ম্যাচের টিকিট। স্বশরীরে কিনতে হবে টিকিট। মিরপুর ইনডোর স্টেডিয়ামে সকাল ৯টা ৩০ মিনিট থেকে ৫টা পর্যন্ত টিকিট বিক্রি হবে। এছাড়া ম্যাচের দিনও টিকিট বিক্রি করবে আয়োজকরা।

হাতের নাগালেই টিকিটের মূল্য নির্ধারণ করেছে বিসিবি। বিসিবি হসপিটালিটি বক্সের টিকিটের দাম ২০০০ টাকা। এছাড়া গ্রান্ডস্ট্যান্ড ও ভিআইপি স্ট্যান্ডের টিকিটের দাম ধরা হয়েছে ১০০০ ও ৫০০ টাকা। স্টেডিয়ামের পূর্ব ও পশ্চিম পাশের শহীদ জুয়েল ও মোস্তাক স্ট্যান্ডের টিকিটের মূল্য ৩০০ টাকা করে। এছাড়া সাউদার্ন, নর্দান ও ইস্টার্ন গ্যালারির টিকিটের মূল্য যথাক্রমে ১৫০, ১৫০ ও ১০০ টাকা।

ঘরের মাঠে একাধিক টি-টোয়েন্টি সিরিজ খেললেও এবারই প্রথম ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজ খেলল বাংলাদেশ। ঘরের মাঠে দ্বিপক্ষীয় সিরিজ বাদে টি-টোয়েন্টি খেলার সুযোগ কমই পেয়েছে বাংলাদেশ। ২০১৬ সালে এশিয়া কাপ টি-টোয়েন্টি এবং ২০১৪ সালে টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলেছিল। এ ছাড়া সব মিলিয়ে খেলেছে মোট ১২টি দ্বিপক্ষীয় সিরিজ।

এশিয়া কাপের ফাইনালে যাওয়ায় পাঁচটি ম্যাচ এবং ওয়ার্ল্ড টি-টোয়েন্টিতে সাতটি ম্যাচ খেলার সুযোগ পেয়েছিল। দ্বিপক্ষীয় সিরিজে সর্বোচ্চ চারটি ম্যাচ খেলেছে জিম্বাবুয়ের বিপক্ষে। এবারের ত্রিদেশীয় সিরিজের ফাইনালে উঠায় সব মিলিয়ে পাঁচটি ম্যাচ খেলার সুযোগ পেল বাংলাদেশ।