বিনোদন

উনি আমার শরীরের প্রতিটি ইঞ্চি দেখতে চান: সুরভিন চাওলা

Advertisements

পাঁচবার কাস্টিং কাউচের শিকার হয়েছেন অভিনেত্রী সুরভিন চাওলা। এবার সেই বিষয় নিয়েই প্রকাশ্যে কথা বললেন তিনি। সেক্রেড গেমস অভিনেত্রী জানিয়েছেন, বলিউড পরিচালকেরা দু’বার এবং দক্ষিণ ভারতীয় ইন্ডাস্ট্রিতে তাঁকে তিনবার অশ্লীল উদ্দেশ্যের প্রস্তাব দিয়েছে।

পিঙ্কভিলাকে দেওয়া একটি সাক্ষাৎকারে তিনি বলেছেন,  পরিচালকের কথা শোনার পর দক্ষিণের সিনেমাটি থেকে বেরিয়ে আসেন। কারণ সেই পরিচালক বলেছিলেন, “আমি তোমার শরীরের প্রতিটা ইঞ্চি দেখতে চাই।” আরও একটি অভিজ্ঞতা শেয়ার করে সুরভিন বলেন, “এটা তো চরম বিরক্তিকর, সাউথের একজন জাতীয় পুরস্কার পাওয়া পরিচালকের কীর্তি। বড় অডিশন দিতে হয়েছিল, প্রায় একটা শিফট মতো। শরীরটাও খারাপ ছিল এবং অডিশনের পরে চলে আসি। তারপরেই পরিচালক মুম্বই আসতে বলে, আমি আসুস্থ জানার পরেও।”

 

তিনি আরও বলেন, “সেই ফোন কলেই, তিনি তাঁর কোনো বন্ধুর মাধ্যমে আমার সঙ্গে কথা বলছিলেন। সেই মানুষটি ফোনে আমাকে বলেন যে ‘ স্যারের আপনাকে জানা দরকার, আপনাকে বোঝা দরকার কারণ এই ছবিটা তৈরি করতে অনেকটা সময় লাগবে।’ তারপরেই সঙ্গে সঙ্গে বলে ‘শুধুমাত্র ছবিটা চলাকালী, তারপরে আপনি বন্ধ করে দিতে পারেন।’  খুব সরল মনে জিজ্ঞাসা করেছিলাম ‘কি বন্ধ করব?’ তিনি আবার বলেন ‘কেবল ছবিটা চলাকালীন এটা হবে, তারপরে আপনি চাইলে বন্ধ।’ আমি বলেছিলাম, আপনি ভুল দরজায় এসেছেন। যদি স্যার মনে করে আমার প্রতিভা আছে তাহলে এখনও ওনার ছবিতে কাজ করতে চাইব কিন্তু নিজেকে বিক্রি করতে আসিনি। ছবিটাও পরে হয়নি অবশ্য।”

২০১৭ সালে, এক বলিউড পরিচালকের সঙ্গে কাজ করার বিষয়েও একই জিনিসের সম্মুখীন হয়েছিলেন অভিনেত্রী। সুরভিন বলেন, “কেউ আমার ক্লিভেজ দেখতে চায় তো কেউ আমার থাই। তবে দাগটা আমার কাছে বরাবরই পরিস্কার ছিল।” কাজের নিরিখে কিছুদিন আগেই জনপ্রিয় ওয়েব সিরিজ সেক্রেড গেমসে জোজো চরিত্রে দেখা গিয়েছে সুুরভিন চাওলাকে।