Advertisements

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, চলমান অভিযান শুধুমাত্র ক্যাসিনোর বিরুদ্ধে নয়। যারা দেশের আইন অমান্য করে, আইনের বিরুদ্ধে কাজ করে তাদের সকলের বিরুদ্ধে এই অভিযান। অনলাইনে ক্যাসিনোর বিষয়টি আমি আপনাদের কাছেই শুনলাম, এটাও খতিয়ে দেখা হবে। যদি অনলাইনে এ ধরনের কাজ চলে তাহলে ব্যবস্থা নেয়া হবে।

তিনি রোববার সকালে গাজীপুরের সফিপুরে আনসার ও ভিডিপি একাডেমিতে ৩৫ ও ৩৬তম বিসিএস (আনসার) কর্মকর্তাগণের মৌলিক প্রশিক্ষণ ও এমএইচএস কোর্স সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন।

অনলাইনে ক্যাসিনো বিষয়ক এক প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আমরা সবকিছু মনিটরিং করছি। অনলাইন ক্যাসিনোর বিষয়টি আপনাদের কাছে আমি শুনলাম। অনলাইন ক্যাসিনো বা অন্য ক্যাসিনোর তথ্য যদি আপনাদের কাছে থাকে সেগুলো দিলে আমরা যাচাই করে দেখবো। আপনাদের তথ্য আর আমাদের তথ্য যদি মিলে যায় তাহলে আমরা ব্যবস্থা নেবো, অবশ্যই ব্যবস্থা নেবো। বর্তমানে যে স্তরে অভিযান চলছে, এর উপরের পর্যায়ে অভিযান চলবে কিনা এমন প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, যারা অনৈতিক ব্যবসা করে তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হচ্ছে।

By Abraham

Translate »