Advertisements

নিউজিল্যান্ডের সাবেক পেসার কাইল মিলসকে শনিবার কলকাতা নাইট রাইডার্স তাদের নতুন বোলিং কোচ হিসেবে নিয়োগ দিয়েছে। ৪০ বছর বয়সী মিলস ২০১৫ সালে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানিয়েছেন। তিনি নিউজিল্যান্ডের দ্বিতীয় সর্বোচ্চ উইকেট শিকারি। ১৭০ ওয়ানডে খেলে ২৪০ উইকেট নিয়েছেন মিলস।

কেকেআরের হেড কোচ ব্রেন্ডান ম্যাককালামের প্রধান উপদেষ্টা হিসেবে রাখা হয়েছে অস্ট্রেলিয়া ও রাইট রাইডার্সের সাবেক ক্রিকেটার মাইক হাসিকে। এ বিষয়ে কেকেআরের প্রধান নির্বাহী ভেনকি মাইসুরি এক বিবৃতিতে বলেছেন, ‘তারা প্রত্যেকেই হাই প্রোফাইল ব্যক্তিত্ব। তাদের সংমিশ্রণ  কেকেআরের জন্য সম্পদের মতো। তাদের অভিজ্ঞতা ও পেশাদারিত্ব দারুণভাবে সাহায্য করবে কেকেআরকে।’

দক্ষিণ আফ্রিকার সাবেক তারকা অলরাউন্ডার জ্যাক ক্যালিস ৯ বছর কেকেআরের হেড কোচের দায়িত্বে ছিলেন। কিন্তু ২০১৯ মৌসুমের পর তিনি আর থাকবেন না এমনটা জানিয়ে দিয়েছিলেন। সে কারণে আইপিএলের ২০২০ মৌসুমের জন্য ম্যাককালামকে হেড কোচ হিসেবে নিয়োগ দেয় কেকেআর। এবার দল গোছানোর আগে কোচিং স্টাফ গুছিয়ে নিচ্ছে ফ্র্যাঞ্চাইজিটি।

শাহরুখ খানের সহ-মালিকানাধীন দলটি ২০১২ ও ২০১৪ সালে শিরোপা জিতেছিল। কিন্তু ২০১৯ সালে তাদেরকে পঞ্চম হয়েই সন্তুষ্ট থাকতে হয়। ম্যাককালাম ও মিলসদের তত্ত্বাবধানে আসন্ন মৌসুমে কতদূর যেতে পারে দেখার বিষয়।

By Abraham

Translate »