Advertisements

মৌসুমের শুরুতে ১২০ মিলিয়ন ইউরোতে আঁতোয়ান গ্রিজমানকে দলে ভিড়িয়েছিল বার্সেলোনা। উদ্দেশ্য ছিল দলে থাকা লিওনেল মেসি ও লুইস সুয়ারেজের সঙ্গে আক্রমণে বার্সার শক্তি হবেন তিনি। তবে কাতালান ক্লাবটিতে ঠিক মানিয়ে উঠতে পারছেন না গ্রিজমান। তাই আগামী মৌসুমে নাকি নেইমারকে আবারও ফিরিয়ে আনতে গ্রিজমানকে বিক্রি করে দিতে পারে বার্সা।

বার্সা শিবিরের সেরা তারকা মেসির সঙ্গেও নাকি গ্রিজমানের সম্পর্কটা খুব একটা অম্ল-মধুর নয়। তবে সম্পর্ক ছাপিয়ে ফরাসি ফরোয়ার্ডকে নিয়ে বার্সার বড় চিন্তা বাজে ফর্ম। তাই ডেইলে মেইলের এক প্রতিবেদনে বলা হয়েছে, আগামী মৌসুমে মেসির প্রিয় নেইমারকে পেতে গ্রিজমানকে ছাড়তে পারে ন্যু ক্যাম্পের ক্লাবটি।

মেসির সঙ্গে গ্রিজমানের দূরত্বটা চোখে পড়ার মতো। বিশ্বকাপ জয়ী গ্রিজমান নিজেও সে কথা স্বীকার করেছেন।চ্যাম্পিয়নস লিগের গ্রুপ পর্বে ইন্টার মিলান ম্যাচের পর মেসির সঙ্গে তার সম্পর্ক নিয়ে গ্রিজম্যান বলেন, ‘আমরা দুজনেই আসলে কম কথা বলি। আর সে অধিকাংশ সময় ইনজুরির কারণে বাইরে ছিল। তাই আমাদের কথাবার্তা চালিয়ে যাওয়া বেশ কঠিন। ফলে দলের অনুশীলনে তার সঙ্গে কাজ করার সুযোগ তেমন একটা হয়নি।’

মৌসুমের শুরুতেই নেইমারকে পেতে পিএসজির সঙ্গে দর কষাকষি করতে দেখা গেছে বার্সাকে। তবে শেষপর্যন্ত দুই ক্লাব সমঝোতায় না পৌঁছায় আর বার্সায় আসা হয়নি নেইমারের। ‘ডেইলি মেইল’ তাদের প্রতিবেদনে জানিয়েছে, যেহেতু মেসি ও গ্রিজম্যানের জুটি গড়ে ওঠেনি, তাই আবারও নেইমারের সঙ্গে উচ্চাভিলাষী পুনর্মিলন ঘটাতে চাইছে বার্সা। এজন্য তাদের বাজির ঘোড়া হতে পারেন ফরাসি তারকা।

By Abraham

Translate »