দেশ জুড়ে

মাকে কুপিয়ে হত্যা, মাদকাসক্ত ছেলে গ্রেপ্তার

Advertisements

মাদকাসক্ত ছেলে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেন মাকে। হত্যার পর নিজের কক্ষেই শুয়ে ছিলেন তিনি। পরে পুলিশ গিয়ে তাঁকে গ্রেপ্তার করে থানায় নিয়ে যায়। আজ রোববার সকাল ৮টার দিকে বাগেরহাট শহরের বাসাবাটি এলাকার পুরাতন পুলিশ ফাঁড়ির কাছে এ ঘটনা ঘটে।

নিহত মায়ের নাম রাবেয়া মল্লিক (৬৫)। তাঁর স্বামীর নাম শাহজাহান মোল্লা। গ্রেপ্তার রাসেল মোল্লা ওরফে শুকুর (৩৫) দীর্ঘদিন ধরে মাদকাসক্ত বলে পুলিশ ও পরিবার জানিয়েছে।

ঘটনাস্থল থেকে পুলিশ হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরিটি জব্দ করেছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পুলিশ বলছে, নতুন একটি মোবাইল ফোনসেট চেয়ে না পেয়ে ক্ষুব্ধ হয়ে ছেলে মাকে কুপিয়ে হত্যা করেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে।

স্থানীয়দের বরাত দিয়ে বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার মো. মাহফুজ আবজাল সাংবাদিকদের বলেন, রাসেল নামের ওই যুবক দীর্ঘদিন ধরে মাদকাসক্ত। তিনি তাঁর মায়ের কাছে নতুন মোবাইল ফোনসেট চেয়েছিলেন। তা না পেয়ে নেশাগ্রস্ত ছেলে ক্ষুব্ধ হয়ে ধারালো ছুরি দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে তাঁর মাকে হত্যা করেন। রাসেল মায়ের কাছে নেশার টাকা অথবা মোবাইল ফোনসেট চেয়ে না পেয়ে হত্যা করে থাকতে পারেন বলে প্রাথমিকভাবে ধারণা করছি।

রাবেয়ার মুখমণ্ডল ও গলাসহ শরীরের বিভিন্ন স্থানে ধারালো ছুরির আঘাতের চিহ্ন আছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।