রাজনীতি

বিএনপি রাজনৈতিক দৈন্য দশায় ভুগছে : ড.হাছান মাহমুদ

Advertisements

তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপি রাজনৈতিক দৈন্য দশায় ভুগছে। তাদের দলের নেত্রী বেগম খালেদা জিয়ার স্বাস্থ্য নিয়ে অপরাজনীতি করছে।
তথ্যমন্ত্রী আজ ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ের নতুন ভবনে দলের প্রচার ও প্রকাশনা উপ-কমিটির বৈঠকপূর্ব সংবাদ সম্মেলনে এ কথা বলেন। আওয়াামী লীগের আগামী ২০ ও ২১ ডিসেম্বর জাতীয় সম্মেলনের প্রস্তুতি নিয়ে এ বৈঠক অনুষ্ঠিত হয়।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনৈতিক উপদেষ্টা ও প্রচার ও প্রকাশনা উপ-কমিটির চেয়ারম্যান এইচ টি ইমাম বৈঠকে সভাপতিত্ব করেন।
ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী মোস্তাফা জব্বার, আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন, প্রচার উপ-কমিটির সদস্য কাসেম হুমায়ুন, আব্দুস শুকুর ইমন প্রমুখ বৈঠকে উপস্থিত ছিলেন।
ড. হাছান বলেন, মানুষ রাজনীতি করে দেশ ও জনগণের জন্য। আর বিএনপি রাজনীতি করছে বেগম খালেদা জিয়াকে নিয়ে ।
তিনি আরো বলেন, দেশ ও জনগেেণর কল্যাণে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সন্ত্রাস দুর্নীতি ও মাদক বিরোধী অভিযান শুরু করেছেন। এটা অব্যাহত থাকবে। অপরাধী যে দলেরই হোক তারা ছাড়া পাবে না।
সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে হাছান মাহমুদ বলেন, ‘ক্রিকেটার সাকিব আল হাসানের শাস্তির বিষয়টি ক্রীড়াঅঙ্গনের বিষয় । তবে ব্যাক্তিগতভাবে আমার কাছে মনে হয়েছে তার শাস্তিটা বেশী হয়ে গেছে।’
এইচ টি ইমাম বলেন, প্রধানমন্ত্রীর দক্ষ নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। তিনি দেশ ও দেশের মানুষকে নিয়ে চিন্তা করেন। সে কারণে দেশ এগিয়ে যাচ্ছে।